কক্সবাজারে ভুট্টো হত্যায় আরও ৮ জন গ্রেফতার

কক্সবাজারে ভুট্টো হত্যায় আরও ৮ জন গ্রেফতার

সারাদেশ ডেস্ক 

কক্সবাজারের টেকনাফে নুরুল হক ভুট্টোকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও আট জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৯ মে) বিকালে টেকনাফ উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন সাইফুল ইসলাম (১৯), মো. শাকের (২২), রমজান আলী (২৮), মো. আয়ুব (২২), নুর কালাম (২০), ফরিদ আলম (২০), সৈয়দ আলম (৩৫), ইসমাইল (২৮)। তারা টেকনাফ উপজেলার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫-এর সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জেরে গত রবিবার টেকনাফের মৌলভীপাড়া গ্রামে পা কেটে বিচ্ছিন্ন করে নুরুল হক ভুট্টোকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি র‌্যাবের নজরে এলে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ভুট্টো হত্যায় সরাসরি জড়িত ছিল। তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

একই দিন দুপুরে ভুট্টো হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছিল পুলিশ। টেকনাফ সদরের কেরুনতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে রবিবার (১৫ মে) বিকালে সাবরাং এলাকায় সালিশ বৈঠক শেষে বাড়ি ফেরার পথে ভুট্টোর ওপর হামলা চালায় তালিকাভুক্ত মাদক কারবারি একরাম ও তার সহযোগীরা। এ সময় রাস্তায় ফেলে তার পা কেটে বিচ্ছিন্ন করে ফেলা হয়। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ভুট্টোর ভাই নুরুল ইসলাম বাদী হয়ে ১৭ জনকে আসামি করে মামলা করেছেন।

Related Articles