কক্সবাজারে ১৪ লাখ ইয়াবা উদ্ধার, আটক-২

শাহজাহান চৌধুরী শাহীন।।

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ব্রীজের কাছাকাছি একটি ফিশিং ট্রলার থেকে ১৪ লাখ পিস ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়েছে। এসময় আটক করা হয়েছে ২ পাচারকারীকে। কক্সবাজারে এ যাবতকালের সর্ববৃহৎ উদ্ধার হওয়া ইয়াবা চালান বলে জানায় পুলিশ।

৯ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে কক্সবাজার পুলিশ সুপারের হাসানুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এই ইয়াবার বৃহৎ চালান জব্দ করেন।
কক্সবাজার পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চৌফলদন্ডী ব্রীজের কাছাকাছি নোঙ্গর করা একটি মাছ ধরার ট্রলারে অভিযান চালানো হয়। সদর মডেল থানা, ডিবি পুলিশের কয়েকটি টীমের সমন্বয়ে চালানো এই অভিযানে ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২ লাখ পিস ইয়াবা পাওয়া গেছে। সর্বমোট ১৪ লাখ ইয়াবা গণনায় পাওয়া গেছে।
আটককৃতরা হলেন, কক্সবাজার পৌরসভা ২নং ওয়ার্ড উত্তর নুনিয়াছড়া এলাকার মো. নুরুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম (৪২) ও একই এলাকার মোজাফফর আহমদের ছেলে মো. বাবু (৪৮)।
বিকালে আটক জুহুরের বাড়ীতেও অভিযান চালায় পুলিশ।

পুলিশ সুপার হাসানুজ্জামান আরও বলেন, এই চালানের সাথে একটি চক্র জড়িত। এই চক্রের দুইজনকে ট্রলার থেকে গ্রেফতার করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

 

 

আপনার মন্তব্য দিন