কক্সবাজারে ৪৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কক্সবাজারে ৪৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ কক্সবাজার ডেস্ক।

কক্সবাজার শহরের বাজার ঘাটা নাপিতা পুকুর এলাকায় অভিযান চালিয়ে ৪৪ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় উদ্ধার করা হয় মাদক বিক্রির নগদ টাকা ও মোবাইল সেট।
শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১ টার সময় কক্সবাজার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম বার) এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টীম এ অভিযান চালায়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কক্সবাজার সদর মডেল থানাধীন ঝিলংজা ইউনিয়নের পাওয়ার হাউস এলাকার আক্তার কামালের ছেলে মহিউদ্দিন (৪৫)।
বর্তমানে তিনি কক্সবাজার পৌরসভার বাজার ঘাটাস্থ নাপিতা পুকুর এলাকায় স্থায়ীভাবে বসবাস করতেন।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম
গ্রেফতারকৃত মাদক কারবারী মহিউদ্দিনের বসত ঘরে অভিযান চালিয়ে ৪৪ হাজার পিচ ইয়াবা, মাদক বিক্রির ৩৭ হাজার টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি এন্ড্রয়েড মোবাইল ফোনও উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক ১ কোটি ৩২ লাখ টাকা।
ডিবির ওসি সাইফুল আলম আরও জানান, গ্রেফতারকৃত মহিউদ্দিন এলাকায় মানুষের ধারণা পাল্টাতে নিয়মিত নামাজ আদায় করতেন।মুসল্লির ছদ্মবেশে দীর্ঘদিন ধরে বড় বড় মাদকের চালান পাচার করে আসছে। তাকে রিমান্ডে এনে ঘটনায় জড়িত অন্যান্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পর্যটন নগরী কক্সবাজারকে মাদক মুক্ত করতে আগামীতেও ডিবির অভিযান অব্যাহত থাকবে।
এঘটনায় ওসি সাইফুল আলম বাদী হয়ে গ্রেফতারকৃত মহিউদ্দিন সহ পলাতকদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন বলে জানা গেছে।

Related Articles