কক্সবাজার পৌর কাউন্সিলর ও পৌর আ.লীগ নেতা কাজী মোরশেদ আহমদ বাবুর দাফন সম্পন্ন

শাহজাহান চৌধুরী শাহীন।।

কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ আহমদ বাবুর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।
শনিবার জোহরের নামাজের পর কক্সবাজার শহরের বাহারছড়া গোল চত্বর মাঠে অনুষ্ঠিত জানাযায় তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক,জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ, বাংলাদেশ আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান,পৌর আওয়ামীলীগ সভাপতি নজিবুল ইসলাম,সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল,পৌর কাউন্সিলর,পৌর কর্তৃপক্ষ,বিভিন্ন সামাজিক,রাজনৈতিক সংগঠন,মরহুমের পরিবারের সদস্যবৃন্দসহ সর্বস্তরের অসংখ্য মানুষ অংশ নেয়।

জানাজা শেষে দক্ষিণ বাহারছড়া বড় কবরস্থানে তাকে দাফন করা হয। এর আগে কক্সবাজার পৌর ভবনে তার মরদেহ আনা হলে সেখানে সহকর্মীসহ পৌর কর্তৃপক্ষ শ্রদ্ধা জ্ঞাপন করেন।
গত মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।এর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে গত বুধবার বিকাল থেকে কক্সবাজার হাসপাতালে ভর্তি ছিলেন কাজী মোরশেদ আহমদ বাবু। ৪৮ ঘন্টা ধরে আইসিওতে জ্ঞানহীন অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিলো মাত্র ৩৯ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা, তিন পুত্র ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আপনার মন্তব্য দিন