কক্সবাজার প্রেসক্লাবের নয়া সভাপতি আবু তাহের, সম্পাদক মুজিবুল ইসলাম

  • শাহজাহান চৌধুরী শাহীন, সম্পাদক, নিউজ কক্সবাজার।।

কক্সবাজার প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আবু তাহের ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ৮ টায় নির্বাচন কমিশনার এ কমিটি ঘোষণা করেন।

কক্সবাজার প্রেসক্লাবের এবারের নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার বদিউল আলম, এডভোকেট তাপস রক্ষিত এবং জেসমিন আকতার।
নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার বদিউল আলম জানান, নির্বাচন তফশিল মতে সোমবার (১১ জানুয়ারি) ছিল মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন।

এতে ১৫ টি পদে ১৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এতে যাচাই বাছাই করে সকল প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ হয়েছে। ফলে তাদের সকলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় হিসেবে ঘোষণা করা হয়েছে।

অন্য পদে নির্বাচিতরা হলেন- সহ সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সহ সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস রানা, অর্থ সম্পাদক আয়াছুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাসানুর রশিদ, ক্রীড়া সম্পাদক দীপক শর্মা দীপু, পাঠাগার ও মিলনায়তন সম্পাদক ইকরাম চৌধুরী টিপু।

সদস্যরা হলেন: বদিউল আলম, তোফায়েল আহমদ, মাহবুবুর রহমান, মোহাম্মদ হোসেন, মো. নুরুল ইসলাম হেলালী, জিএম আশেক উল্লাহ ও ফরিদুল আলম।

। অভিনন্দন।।

কক্সবাজার প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং নির্বাচিত সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল “নিউজ কক্সবাজার ডটকম এর সম্পাদক শাহজাহান চৌধুরী শাহীন,আইন উপদেষ্টাঃ এডভোকেট এম,জিয়াউর রহমান, প্রধান সম্পাদকঃ ইঞ্জিনিয়ার শাহ্ মুহাম্মদ রুবেলসহ নিউজ কক্সবাজার ডটকম পরিবার।

নিউজ কক্সবাজারে কর্মরত সাংবাদিকরা মনে করেন, প্রেস ক্লাব হচ্ছে সাংবাদিকদের ভ্রাতৃত্ববোধের অন্যতম স্থান। সাংবাদিকদের সুখ-দুঃখ জড়িয়ে আছে এই ক্লাবের সঙ্গে। প্রেস ক্লাবের সব সদস্য তাহের-মুজিবকে জয়যুক্ত করে যোগ্য একটি প্যানেলকে বেছে নিয়েছেন বলে অভিনন্দন জানান।

 

 

আপনার মন্তব্য দিন