সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeটেকনাফকড়া নিরাপত্তায় সেন্টমার্টিনে পৌঁছেছে ভোটের সরঞ্জাম

কড়া নিরাপত্তায় সেন্টমার্টিনে পৌঁছেছে ভোটের সরঞ্জাম

খাঁন মাহমুদ

রাত পোহালেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু। ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। কক্সবাজারের চারটি সংসদীয় আসনের প্রতিটি ভোটকেন্দ্রে পৌঁছানো হয়েছে ভোটের সরঞ্জাম।

শনিবার সকাল ৯টায় দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিন দ্বীপে ভোটের সরঞ্জাম নিয়ে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং, পোলিং ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট পর্যটকবাহী একটি জাহাজে করে টেকনাফ থেকে ছেড়ে গিয়ে দুপুর ১২ টার দিকে সেন্টমার্টিনে পৌঁছায়। সেন্টমার্টিন ইউনিয়নে ৩ হাজার ৬৭৪ ভোটারের জন্য একটি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আদনান চৌধুরী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা নির্বাচন কমিশনের নির্দেশ মতে টেকনাফের প্রতিটি ভোটকেন্দ্রে ভোটের সরঞ্জাম পৌঁছানোর কার্যক্রম সম্পন্ন করেছি।

উপজলা নির্বাচন কর্মকর্তা মো. বেদারুল ইসলাম জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টেকনাফের ৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ লাখ ৭৭ হাজার ৬৫৯ জন ভোটার রয়েছে। এ উপজেলায় ৫৭ টি ভোট কেন্দ্রে ভোট কক্ষ রয়েছে ৩৯২ টি। এসব ভোট কেন্দ্রে ভোট গ্রহণের দায়িত্বে ৬৫ জন প্রিসাইডিং কর্মকর্তা, ৪৩১ জন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও ৮৬২ জন পোলিং কর্মকর্তা থাকবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments