করোনাকালীন সময়ে হাটে নয় বাসায় বসে গরু ও ছাগল কিনুন ১০০% আর্গানিক

শাহ্‌ মুহাম্মদ রুবেল, নিউজ কক্সবাজার। 

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা ২০২১ সাল উপলক্ষে ইতোমধ্যেই দেশের আনাছে-কানাচে উৎসবের আমেজ ফুটে উঠতে শুরু করেছে। এই ঈদের বিশেষত্ব এটাই, কুরবানিকে কেন্দ্র করেই ঈদ উল আজহা এর মূল উৎসব সারা দেশে চলতে থাকে। আর তাই দেশের বিভিন্ন স্থানে গরু ও ছাগল সহ অন্যান্য কুরবানীর পশুর হাট গড়ে উঠতে শুরু করেছে। আর গরুর হাট মানেই তো করোনার মত ভয়ানক রোগ-জীবাণুতে সংক্রমণের আশঙ্কা সহ রোদ, বৃষ্টি, কাদা, গরুর দালাল ও বিক্রেতা, হাট পাশ, গাড়ি ভাড়া করে কত শত ঝামেলা পোহানোর পর গরু বাসায় নিয়ে আসা – এমন হাজারো সমস্যা বাড়ির কর্তা ব্যক্তিদের ঈদের আনন্দটাই মাটি করে দিতে পারে। কিন্তু যদি এমন হয় যে অনলাইন গরুর হাট থেকে গরু অর্ডার করে বাসায় বসে হোম ডেলিভারি পাওয়া যায়! হ্যাঁ, এটা সত্যি করতেই এখন কক্সবাজারের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপ জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি আয়োজন করেছে কুরবানির বিশাল অনলাইন গরুর হাট।

কি সুবিধা থাকছে জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন গরুর হাটে?

জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন গরুর হাটে আসলেই আপনি ছাড়ের সাগরে ভেসে যেতে বাধ্য হবেন। কেননা অনলাইনে গরু বেচাকেনার মধ্য দিয়ে জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি শুধুমাত্র ক্রেতাদের গরু ক্রয় এর কষ্টটাই লাঘব করেনি, বিশাল ছাড়ে অনলাইনে কোরবানীর গরু কেনার সুব্যবস্থাও করেছে অনেকটা সফলভাবে। যার কারনে আপনি চাইলেই অনলাইনে দেশি গরু সহ বড় গরুর ছবি ও ছোট গরুর ছবি দেখে পছন্দ মত গরু কিনতে পারবেন সহজে। ভাবছেন গরু কেমন জাতের হবে? কিংবা মানের দিক দিয়ে কেমন গরু পাওয়া যাবে? এরকম হাজারো দুশ্চিন্তা এখন মাথা থেকে ঝেড়ে ফেলতে পারেন নিশ্চিন্তে। জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন গরুর বাজার এর প্রত্যেকটা গরুই দেশী জাতের এবং প্রত্যেকটি গরুই প্রাকৃতিক খাবার সহ গৃহে পালিত। জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন গরুর হাটে এখন গরুর ছবি সহ বিবরণ দেখে নির্ধারিত গরুর দাম ও ওজন সহকারে গরু শপিং করতে পারবেন আরামসে।

গরুর দাম কম কোথায় পাবেন?

অনলাইনে গরুর দাম কত হবে, এটা নিয়ে ভাবছেন? ক্রেতাদের জন্য সুখবর এই যে, গরুর দাম ২০২১ সাল অনুসারে সবচেয়ে সাশ্রয়ী গরুর দাম এখন উপভোগ করতে পারবেন জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি তে। দেশি গরুর দাম কেমন, সেবিষয়েও বিস্তারিত ধারণা পাবেন জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন শপে। গরু গুলো ১০০% অর্গানিক, তাই মান নিয়ে দুশ্চিন্তা তো থাকছেই না, আবার দাম নিয়ে টেনশন এর কোন সুযোগ নেই। সবচেয়ে বেশি মাত্রায় ডিসকাউন্ট ভাউচার ও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে এই কোরবানি ঈদে হাজির থাকছে জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি। এখন অনলাইনে গরুর হাট যেহেতু হাতের নাগালেই থাকছে, তাই সবচেয়ে কম দামে অনলাইনে গরু ক্রয় এর সুবিধা থেকে বঞ্চিত হতে না চাইলে জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন শপিং ওয়েবসাইটে (jktradeinternationalbd.com) আজই ভিজিট করতে পারেন এবং এবছরের সবচেয়ে সেরা কুরবানির গরুর ডিল সাচ্ছন্দে লুফে নিতে পারেন। আর গরুর দাম বেশি অথবা গরুর দাম কম – সবকিছু অনলাইনে যাচাই করে কষ্টের টাকায় মনের মত ও পছন্দসই গরু জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি গরুর হাট থেকে অর্ডার করতে পারেন ঘরে বসে।

এবছর কুরবানি ঈদে জে কে ট্রেড ইন্টারন্যাশনাল বিডি অনলাইন গরুর হাট থেকে পছন্দের গরু হোম ডেলিভারিতে নিতে পারবেন (১ – ৩) দিনের মধ্যেই। সবাইকে পবিত্র ঈদ উল আযহার আগাম শুভেচ্ছা,ঈদ মোবারক !

আপনার মন্তব্য দিন