কুতুবদিয়ায় সেহেরি বিতরণ

আবুল কাসেম, কুতুবদিয়া

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারাদেশে লকডাউন চলছে। যার ফলে এইবারের রমজান প্রতিবারের চেয়ে অনেক আলাদা। বিশেষ করে শ্রমজীবী মানুষের জন্য নিত্যদিনের খাবার যোগাড় করা অনেক কষ্টকর হয়ে যাচ্ছে।

আর সেইসব শ্রমজীবী ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে মধ্যরাতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে কুতুবদিয়া সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও আত্মায়ীদের মাঝে এবং বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে সেহরি বিতরণ করছেনে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক মুরিদুল আলম মামুন।

সোমবার (১৯ এপ্রিল) ভোর রাতে কুতুবদিয়া সরকারি হাসপাতাল, হাসপাতাল গেইট, উপজেলা গেইটসহ বিভিন্ন এলাকায় শতাধিক মানুষের মধ্যে এই সেহেরি বিতরণ করেন তিনি।

এ বিষয়ে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক মুরিদুল আলম মামুন বলেন, ‘দেশে চলমান করোনা পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের পাশে দাড়াতে সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রিয় নেতা মারুফ আদনানের নির্দেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি।

এরই ধারাবাহিকতায় আজ কুতুবদিয়া সরকারি হাসপাতালসহ বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত ও অসহায়দের মাঝে সেহরি বিতরণ করেছেন। আগামীতেও পাশে থাকবেন বলেও জানান তিনি।

আপনার মন্তব্য দিন