সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeচকরিয়াখুটাখালীতে দ্বন্দ্বের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

খুটাখালীতে দ্বন্দ্বের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক।

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে মুরগি বিক্রির টাকা দেয়া নেয়ার দ্বন্দ্বের জেরে আবদুল গফুর নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে পাঠানো হয়েছে চমেক হাসপাতালে। এ ঘটনায় ২জনকে অভিযুক্ত করে থানায় এজাহার দায়ের করেছেন ব্যবসায়ীর স্ত্রী শাহেনা আক্তার।

গত বৃহস্পতিবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সেগুন বাগিচা গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। আহত আবদুল গফুর (২৪) বর্ণিত গ্রামের মোঃ নুরুন্নবীর পুত্র এবং ঐ এলাকার পোলট্রি ফার্ম ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঐ গ্রামে দীর্ঘদিন ধরে পোলট্রি ফার্ম ব্যবসা করে আসছেন আবদুল গফুর। প্রায় সময় একই গ্রামের শাহ আলমের পুত্র মোঃ শাহিন তার কাছ থেকে মুরগি ক্রয় করতেন। সম্প্রতি সময়ে বিক্রিত মুরগি বাবত অল্প টাকা পাওনা ছিল শাহিন। ঐ টাকা ফেরত চাইলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জেরে বৃহস্পতিবার দুপুরে শাহিনের ভাই মোঃ হেফাজ উদ্দীন দেশীয় ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী আবদুল গফুরের ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। ঐ সময় গফুর পোলট্রি ফার্মের ঘরে ঘুমিয়ে ছিলেন।

এ সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় আবদুল গফুরকে উদ্ধার করে প্রথমে মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় একইদিন রাতে পাঠানো হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে চকরিয়া থানা পুলিশ।

তবে পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে বলে দাবি করে এ ঘটনার বিচার দাবি করেছেন ব্যবসায়ী আবদুল গফুরের স্ত্রী শাহেনা আক্তার। তিনি জানান পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি। তবে ঘটনায় অভিযুক্ত কারো বক্তব্য পাওয়া যায়নি।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ও চকরিয়া থানার এসআই ওমর ফারুক বলেন, ২ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে। তারই পরিপ্রক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলা রেকর্ড করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments