সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeচকরিয়াখুটাখালীর কাওয়ারদ্বিয়া প্যারাবন থেকে গলিত লাশ উদ্ধার

খুটাখালীর কাওয়ারদ্বিয়া প্যারাবন থেকে গলিত লাশ উদ্ধার

সেলিম উদ্দীন

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর পশ্চিমে কাওয়ারদ্বিয়া সংলগ্ন বগাদ্বিয়া প্যারাবন থেকে ভাসমান অবস্থায় শাহ আলম (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহষ্পতিবার বিকেল পৌনে ৩ টার দিকে ঐ এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও ফুলে যাওয়ার কারনে সন্ধ্যা অবধি নিশ্চিত করা যায়নি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে স্বজনরা লাশের সনাক্ত করেন।

বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্যারচর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ শহিদ উল্লাহ।

স্বজনদের দাবী লাশটি গত সোমবার বানের পানিতে লাকড়ি ধরতে গিয়ে নিখোঁজ হন উপজেলার
লক্ষ্যারচর হাজীপাড়া গ্রামের জাকের হোসেনের পুত্র শাহ আলম। এসময় তার পরনে কিছুই ছিলনা। তারই আপন বড় ভাই আবুল হোসেন ভাই শাহ আলমের হাত-কোমরে তাবিজ ও হাতে অংটি দেখে পরিচয় নিশ্চিত করেন।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শী জেলেরা জানায়, বৃহষ্পতিবার সকাল থেকে কাওযারদ্বিয়া সংলগ্ন বগাদ্বিয়া প্যারাবনে একটি লাশ ভাসতে দেখতে পায় তারা। তাৎক্ষনিক বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

চকরিয়া থানা পুলিশের উপ পরিদর্শক কামরুল ইসলাম জানান, খবর পেয়ে বিকেলে লাশ উদ্ধার করা হয়। সন্ধ্যা নাগাদ স্বজনরা এসে লাশ সনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments