সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeচকরিয়াচকরিয়ায় ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

চকরিয়ায় ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মোঃ নাজমুল সাঈদ সোহেল
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে।বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১০টায় চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড হালাকাকারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহতের ব্যাক্তি চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিনামারা এলাকার আবদুল খালেকের ছেলে মো. তমজিদুল ইসলাম (২৫) ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার ২নং ওয়ার্ডস্থ হালাকাকারা এলাকায় মাস্টার মো. গিয়াস উদ্দিনের মালিকানাধীন মাল্টিমিডিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের ভবনটি দীর্ঘদিন পরিত্যক্ত ছিল। পুনরায় উক্ত ভবনের তৃতীয় তলা নির্মাণের কাজ শুরু করে মালিক কতৃপক্ষ। বিল্ডিংয়ে শ্রমিক হিসেবে কাজ করার সময় ভবনের তিন তলা ছাদ থেকে পা পিছলে নিচে পড়ে যায় তমজিদ।

এসময় স্থানীয়রা উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আশংকা জনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত ডাক্তার। হাসপাতাল নেয়ার পথিমধ্যে তমজিদ মৃত্যু ঘটে। ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত হওয়ার বিষয়ে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি তবে স্বজনদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments