সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeচকরিয়াচকরিয়া এডভোকেট’স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

মোঃ নাজমুল সাঈদ সোহেল
চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া এডভোকেট’স এসোসিয়েশনের নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে এডভোকেট আলহাজ্ব হাবিব উদ্দিন মিন্টু তৃতীয়বারের মতো সভাপতি ও এডভোকেট মিফতাহ উদ্দিন আহমদ নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বুধবার (৩১ জানুয়ারি) দুপুর দুইটায় এসোসিয়েশন কার্যালয়ে বিকাল চারটা পর্যন্ত ২০২৪-২০২৫ এর নির্বাচনে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। পরে সন্ধা ছয়টার দিকে ভোট গণনা শেষে নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন।এতে নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী আবু ছালেহ, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট আরমান হোছাইন ও এডভোকেট মো.সুজা উদ্দিন।
নির্বাচন পরিচালনা কমিটির তথ্য অনুযায়ী চকরিয়া আইনজীবি সমিতির ৬২ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সিনিয়র আইনজীবী এডভোকেট আলহাজ্ব হাবিব উদ্দিন মিন্টু ৩৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এডভোকেট মুজিবুল হক পান ২৫ ভোট। সাধারণ সম্পাদক পদে তরুণ আইনজীবী এডভোকেট মিফতাহ উদ্দিন আহমদ সর্বোচ্চ ৫০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এডভোকেট শাহরিয়ার ফয়সাল পান ১২ ভোট। সহ-সভাপতি পদে এডভোকেট মো.ওমর ফারুক ও এডভোকেট নুরুল আলম নিয়াজী বিনা প্রতিদ্ব›দ্বীতায় এবং সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট জাহাঙ্গীর আলম পূনরায় বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হন।

জেলা প্রতিনিধি পদে এডভোকেট আশিকুল বছির নকিব ৩১ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এডভোকেট মোহাম্মদ ইউছুপ পেয়েছেন ২৯ ভোট। এছাড়া পাঠাগার সম্পাদক পদে এডভোকেট শেখ শাহজাহান হোসাইন ও আপ্যায়ন সম্পাদক পদে এডভোকেট মো.নজরুল ইসলাম বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হন।
সদস্য পদে নির্বাচিত হলেন সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ মঈন উদ্দিন, সিনিয়র এডভোকেট মো.গিয়াস উদ্দিন ও এডভোকেট আমিনুল এহেছান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments