বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:১২ পূর্বাহ্ন

চট্টগ্রামের তরুণ সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ : সরওয়ারের জন্য প্রার্থনা!

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

চট্টগ্রাম ব্যুরো।।

আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার, সিটিজি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য, চন্দনাইশ মিডিয়া ক্লাবের কোষাধ্যক্ষ, অসম্ভব প্রাণবন্ত, মিশুক, সাদা মনের মানুষ গোলাম সরওয়ার।

বৃহস্পতিবার সকাল ৯টায় ব্যাটারি গলির তার নিজ বাসা থেকে বের হয়, এরপর থেকে সে নিখোঁজ হন । মোবাইল ফোন ও বন্ধ। কোথাও খোঁজ মিলছে না তার। তার সন্ধান বা দ্রুত উদ্ধারে প্রশাসনসহ সকলের কাছে প্রার্থনা জানিয়েছেন সাংবাদিক মহল ও পরিবারের সদস্যরা।

কোতোয়ালী থানায় জিডি করেছেন আজকের সূর্যোদয়ের সহকারী সম্পাদক জুবায়ের সিদ্দিকী (নম্বর ২২৩৩)। পুলিশের উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলেছে তিনি। তারা সর্বোচ্চ চেষ্টা করছেন।

জিডি সূত্রে জানা যায়, ২৮ অক্টোবর রাতে গোলাম সরওয়ার বাসায় গিয়েছির। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল নয়টায় চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলিস্থ বাসা থেকে বের হওয়ার পর থেকে তার সব মোবাইল বন্ধ রয়েছে। সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ মেলেনি।

জিডির বিষয়ে নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, আমরা দেখছি বিষয়টি।

নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে সম্প্রতি নিউজ সংক্রান্ত বিষয়ে ফোন করে হুমকি দেয়া হচ্ছিল বলে জানিয়েছেন (বিএফইউজে) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ।

তিনি সাংবাদিক গোলাম সরওয়ারের অবিলম্বে সন্ধান দিতে দায়িত্বশীলদের দ্রুত পদক্ষেপ দাবি করেছেন ।

গোলাম সরওয়ারের নিখোঁজ হওয়ার সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হওয়ায়  তাঁর অসহায় স্ত্রী, সন্তানরা কাঁদছে। পরিবারের সদস্য, সহকর্মী সবাই উদ্বিগ্ন। সরওয়ার কোথায়? বলতে পারছে না কেউ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel