জেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। 

গতকাল ১৯ এপ্রিল ইফতার বিতরণের ৬ষ্ঠ দিনে শহরের কলাতলী ইসলামিয়া জামিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

বিশাল এই কর্মযজ্ঞে কক্সবাজার জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সদস্যরা অংশগ্রহণ করছেন। গতকাল জেলা ছাত্রলীগের সাবেক উপধর্ম বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন জনি, হাশেমিয়া কামিল মাদ্রাসা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি খোরশেদুল আলম রিয়াদ, কক্সবাজার সরকারি কলেজের সহ-সভাপতি কাইসার মাহমুদ জয় এবং ১২নং ওয়ার্ড শহর ছাত্রলীগের সভাপতি শাখার সাদমান হাসান ইসরাকের নেতৃত্বে কয়েকটি দলে ভাগ হয়ে শহরের বিভিন্ন এলাকায় পথচারী, মানসিক প্রতিবন্ধী ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এর আগে পহেলা রমজানে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। এসময় তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারাদেশে লকডাউন চলছে। যার ফলে এইবারের রমজান প্রতিবারের চেয়ে অনেক আলাদা। বিশেষ করে শ্রমজীবী মানুষের জন্য নিত্যদিনের খাবার যোগাড় করা অনেক কষ্টকর হয়ে যাচ্ছে। আর সেইসব শ্রমজীবী ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে কক্সবাজার জেলা ছাত্রলীগ বদ্ধপরিকর। 

তাদের পাশে দাড়াতে সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি।

এরই ধারাবাহিকতায় ইফতার বিতরণের ৬ষ্ঠ দিনে ছিন্নমূল,অসহায়,দরিদ্র ও এতিমদের মাঝে ইফতার বিতরন করেছি। আগামীতে ও এসব মানুষের পাশে থাকবেন বলেও জানান তিনি।

আপনার মন্তব্য দিন