টেকনাফে অস্ত্র-ইয়াবাসহ গুলিবিদ্ধ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফে গুলিবিদ্ধ এক মাদক কারবারিকে অস্ত্র-ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। রোববার সন্ধ্যায় টেকনাফের আলীখালী এলাকায় মাদক উদ্ধার অভিযানে তাকে আটক করা হয়।

ধৃত মাদক কারবারি হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার মৃত মো. হোছনের ছেলে নুর মোহাম্মদ (৩৭)। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত মাদক কারবারি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কক্সবাজার র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, টেকনাফের হ্নীলা আলীখালী রাস্তার মাথায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে যায় র‍্যাবের একটি চৌকস দল। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ৩/৪ জন মাদক কারবারি র‍্যাবের দিকে অস্ত্র তাক করলে সরকারি সম্পদ ও জান রক্ষার্থে র‌্যাব সদস্যরা এক রাউন্ড পাল্টা গুলিবর্ষণ করে। এ সময় উক্ত মাদক কারবারি গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় তার সহযোগী ২/৩ জন অস্ত্রধারী পাহাড়ের দিকে পালিয়ে যায়। তখন গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে দেশীয় একনলা বন্দুক, ২ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবার ব্যাগসহ আটক করে।

তিনি বলেন, পরে গুলিবিদ্ধ নুর মোহাম্মদকে চিকিৎসার জন্য র‍্যাবের তত্ত্বাবধানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। ধৃত আসামি জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া আসামিদের নাম-ঠিকানাসহ র‍্যাবকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ইয়াবা, অস্ত্র ও বুলেটসহ আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে এবং অজ্ঞাতনামা পলাতক আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য দিন