শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বন্য হাতির জন্য খাদ্য, নিরাপদ বাসস্থান ও প্রজননের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে- সচেতনামুলক সভায় বক্তারা কক্সবাজার সদরের খরুলিয়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখলে মরিয়া দখলবাজ চক্র কক্সবাজার শহরে উদ্বেগ জনক ভাবে বেড়েছে ছিনতাই : নিহত-২ আতিকুর রহমানকে ফের ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দেখতে চায় এলাকাবাসী রাজনীতি থেকে সরে দাড়ালেন মহিলা আ.লীগ নেত্রী আঁখি কক্সবাজারে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন টেকনাফ উপজেলা যুবদলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন স্বামীর পর এবার ইয়াবাসহ স্ত্রীও কারাগারে কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু : শরীরে আঘাতের চিহ্ন মাস্ক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৫লাখ পিস ইয়াবাসহ আটক-৭

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

শাহজাহান চৌধুরী শাহীন ।।

বাংলাদেশ কোস্ট গার্ডের বিশেষ অভিযানে বঙ্গোপসাগরের গভীর সমুদ্র হতে ৫ লাখ পিস ইয়াবাসহ ৭জন মাদক পাচারকারীদের আটক করা হয়। রোববার (২০ সেপ্টেম্বর) মধ্যরাতে বাংলাদেশ কোস্ট গার্ডের বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন বড়ঢিল হতে প্রায় ২৫/৩০ নটিক্যাল মাইল উত্তর পশ্চিমে গভীর সমুদ্রে একটি বিশেষ অভিযান চালানো হয়।অভিযান চলাকালীন সময় একটি সন্দেহজনক ইঞ্জিনচালিত কাঠের ট্রলার তল্লাশী চালিয়ে ৫ লাখ পিস ইয়াবাসহ ৭ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।
আটক পাচারকারীরা হলো, মহররম আলী (৪৪) পিতা মৃত খইল্লা মিয়া, আব্দুল শুক্কুর (২৬) পিতা ফয়সাল আহমেদ, আমানুল্লাহ (২৮) পিতা দুদু মিয়া, নুরুল আলম (৩৮) পিতা রশিদ আহমেদ, আব্দুল মোন্নাফ (৩৫) পিতা মৃত আবু তালেব ৬। জাহিদ হোসেন (৩৩) পিতা আবুল হোসেন ও আব্দুল পেডান (২২) পিতা মৃত জামাল হোসেন। তারা সবাই কক্সবাজারের টেকনাফের বাসিন্দা।

পরবর্তীতে জব্দৃকত ইয়াবা ও ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রলারটি এবং আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।
বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

 

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel