সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeটেকনাফটেকনাফে তিন মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে তিন মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ প্রতিনিধি

কক্সবাজার টেকনাফের সাবরাং ইউপিতে র‍্যাব-১৫ সদস্যরা বিপুল পরিমান মদ, বিয়ারের চালানসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় মাদক বহনে ব্যবহার হওয়া টমটম নামক ২টি ইজিবাইক জব্দ করা হয়েছে।

সোমবার (১৫ জানুয়াররি) রাতে টেকনাফের সাবরাং ইউপির কোয়াইংছড়িপাড়া তিন রাস্তা মোড়ে অভিযান পরিচালনা করে তাদের আট করা হয়।

আটককৃত তিন ব্যক্তি হচ্ছে- সাবরাং নয়াপাড়া এলাকায় বসবাসকারী রোহিঙ্গা মৃত আব্দুল গাফফার’র পুত্র শামসুর রহমান (২২), হারিয়াখালী এলাকার মৃত আব্বাস আলীর পুত্র কলিমুল্লাহ (২৭), আচারবুনিয়া এলাকার মৃত সৈয়দ আহামদ’র পুত্র আমির হোসেন (৩৫)।

মঙ্গলবার ( ১৬ জানুয়ারি) অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন, র‍্যাব-১৫ সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, র‍্যাব-১৫ টেকনাফ শাখায় কর্মরত অভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র ব্যাটারী চালিত দুটি ইজি বাইক যোগে মাদকদ্রব্য বহন করে সাবরাং জিরো পয়েন্ট রোডস্থ কোয়েইংছড়িপাড়া তিন রাস্তার মোড়ের দিকে আসছে। উক্ত সংবাদের তথ্য অনুযায়ী ১৫ জানুয়ারী রাত ৮টার দিকে কোয়েইংছড়িপাড়া তিন রাস্তার মোড়ে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তল্লাশী অভিযান পরিচালনা করার সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে টমটম নামক ২টি ইজিবাইক থেকে নেমে তিন জন ব্যাক্তি কৌশলে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। এরপর ধৃতদের স্বীকারোক্তী মোতাবেক জব্দকৃত ইজিবাইক দুটি তল্লাশী করে ১৩২ বোতল বিদেশী মদ, বিভিন্ন প্রকারের ৭১৫ ক্যান বিয়ার উদ্ধার করতে সক্ষম হয়।

আটক তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার জন্য উদ্ধারকৃত আলামতসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় এই কর্মকর্তা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments