টেকনাফে পৃথক অভিযানে আড়াই কেজি আইস ও ইয়াবা উদ্ধার

বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ২ কেজি ৫৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস (মাদক) ও ৫ হাজার পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা নারী মাদক কারবারীকে আটক করা হয়েছে। আটক নারী উখিয়া বালুখালী ক্যাম্প ১৮, ব্লক-এইচ/৫২ এর মৃত ফারুকের স্ত্রী হাসিনা (৩০)।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় ২ বিজিবি ব্যাটালিয়নে এক সংবাদ সম্মেলনে ২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, আজ ভোরে টেকনাফ সী-বীচ সীমান্ত চৌকির উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতের ঝাউ বাগানে একটি মাদকের চালালন লুকানো রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। তল্লাশী কালে গাছের নিচে লুকানো অবস্থায় ১টি প্লাস্টিকের ব্যাগ ভর্তি ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় জড়িত বা সন্দেহজনক কাউকে আটক করতে পারেনি। আইস গুলোর আনুমানিক বাজার মূল্য ১০ কোটি ৩২ লাখ টাকা। জব্দ কৃত মাদক পরবর্তিতে বিনষ্ট করণের জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

অপরদিকে, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, পুলিশ অভিযান চালিয়ে গতকাল সোমবার রাত পৌনে ১১টার দিকে টেকনাফ পৌর শহরের পুরাতন পল্লান পাড়া এলাকা হতে ৫শ গ্রাম ক্রিস্টাল মেথ আইস (মাদক) এবং ৫ হাজার পিস ইয়াবা বড়িসহ হাসিনা নামের এক রোহিঙ্গা নারী মাদক কারবারীকে আটক করে। আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মাদকসহ আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য দিন