রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeটেকনাফটেকনাফে ৬ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি 

টেকনাফে ৬ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি 

নিউজ ডেস্ক

টেকনাফে ৬ শতাধিক অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করেছে বিজিবি ।

৩১ মার্চ  (শুক্রবার) বিকাল সাড়ে ৪ টার সময়  টেকনাফ ব্যাটালিয়ন সদরের ২নং জিপি গেইট সংলগ্ন  অডিটোরিয়াম এর সামনে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে তৈরি করা  ইফতার বিতরণ করে টেকনাফ ব্যাটালিয়ন।
প্রধানমন্ত্রীর অনুশাসন এবং বর্ডার গার্ড বাংলাদেশ’র মহাপরিচালকের দিক- নির্দেশনা অনুযায়ী সকল রিজিয়ন, সেক্টর ও ব্যাটালিয়ন কর্তৃক সারাদেশে অসহায় ও দুঃস্থদের মাঝে পবিত্র রমজান মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচী পরিচালনা করছে বিজিবি।
এরই অংশ হিসেবে সীমান্তবর্তী অসহায় ও দুঃস্থদের মাঝে লেবুর শরবত, খেজুর, ছোলা, পিয়াজু, মুড়ি, জিলাপি, মুরগির তেহারি এবং ডিমের কোরমাসহ নানান রকমের ইফতার বিতরণ করেন টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মহিউদ্দীন আহমেদ।
২ বিজিবি অধিনায়ক বলেন, পবিত্র মাহে রমজান সংযমের মাস। এই মাস ধনী গরীব সবাইকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সঙ্গে ইফতার ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বিজিবি সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে। টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক এ ইফতার বিতরণ কর্মসূচী পবিত্র রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে। উক্ত ইফতার বিতরণ কর্মসূচার সময় টেকনাফ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন মিনা আসিফ কবীর ছাড়াও টেকনাফ উপজেলার সাংবাদিক, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।
এর মধ্যে টেকনাফ ব্যাটালিয়ন ৩’শ ৫০ জন এবং  ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় ২০০ জন ও সাবরাং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ১০০ জনসহ মোট ৬’শ ৫০ জনকে ইফতার বিতরণ করা হয়।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments