টেকনাফে বিজিবির পৃথক অভিযানে আটক এক , ইয়াবা, আইস জব্দ

শাহ্‌ মুহাম্মদ রুবেল
সম্পাদক
নিউজ কক্সবাজার ডটকম

কক্সবাজারের টেকনাফে বিজিবির পৃথক দুইটি অভিযানে ৬২ হাজার পিস ইয়াবা, ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস সহ রফিক নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। জব্দকৃত ইয়াবার দাম ৩ কোটি ১ লাখ বলে বিজিবি দাবী করেছে। 

আটককৃত মোঃ রফিক মিয়া (৩৩) উপজেলার হ্নীলা ইউনিয়ননের জাদিমোড়া এলাকার হাজি মোঃ নাজিম উল্লাহর ছেলে। 

২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান আজ গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জাদিমোড়া জুম্মাপাড়া মসজিদের সামনে রফিকের বসতবাড়ীতে ইয়াবা ও ক্রিস্টাল মেথ আইস মজুদ রয়েছে এমন তথ্য ছিল বিজিবির কাছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১২ টার সময় বিজিবির একটি আভিযানিক দল উক্ত বসতবাড়ীতে অভিযানে যায়। অভিযানের একপর্যায়ে ঘরের সিলিং ফ্যানের উপরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ২ হাজার পীচ ইয়াবা ও ২৩০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। আটক করা হয় বসতবাড়ীর মালিক রফিককে। 

অপর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাবরাং ইউনিয়নের পরিবেশ টাওয়ার এলাকার দক্ষিণে মোঃ সালাম প্রজেক্ট সংলগ্ন এলাকা হতে ৬০ হাজার পীচ ইয়াবা জব্দ করা হয়। বিজিবি সদস্যদের দেখে দৌড়ে পালিয়ে যাওয়ায় পাচারকারীদের আটক করা সম্ভব হয়নি। 

সোমবার (১৫ নভেম্বর) রাত ৩ টার সময় এসব ইয়াবা জব্দ করা হয়। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে বলে ও জানান ২ বিজিবির এই অধিনায়ক।

আপনার মন্তব্য দিন