টেকনাফে মাদককারবারীদের সাথে র‍্যাবের গুলি বিনিময়; অস্ত্র ও ইয়াবা উদ্ধার

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার। 

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সাথে মাদককারবারীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে ১ টি দেশীয় তৈরি অস্ত্র, ২ রাউন্ড তাজা কাতুর্জ ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।  আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে এক মাদক কারবারীকে। তাঁকে কক্সবাজার সদর মডেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গেল শনিবার (৭ অগাস্ট) রাত ১ টার সময় হোয়াইক্যং ইউনিয়নের ঘোনারপাড়ার মৃত কবির আহম্মদের বাড়ি সংলগ্ন লম্বাবিল—ঘোনারপাড়াগামী রাস্তার কালবার্টের উপর গুলি বিনিময়ের এই ঘটনা ঘটে। 

আহত আবস্থায় আটককৃত মাদক কারবারী হলো- হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল-ঘোনারপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মীর কাশেম (২৫)। 

র‍্যাব-১৫ এর সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন,  ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে উল্লেখিত স্থানে অভিযানে যায় র‍্যাব। এসময় র‍্যাব সদস্যদের লক্ষ করে মাদক কারবারিরা গুলিবর্ষণ শুরু করে। র‍্যাব ও  আত্মরক্ষার লক্ষ্যে পাল্টা গুলি করলে দুই-তিন জন অজ্ঞাতনামা অস্ত্রধারী সন্ত্রাসী গুলি ছুড়তে ছুড়তে দৌড়ে পালিয়ে যায়। পরবতীর্তে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ অবস্থায় আসামী মীর কাশেম কে উদ্ধার করে প্রথমে উখিয়া এমএসএফ হাসাপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঘটনাস্থলের আশেপাশে ছড়ানো ছিটানো অবস্থায় ১ টি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড তাজা কার্তুজ এবং ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‍্যাব-১৫ এর এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন