টেকনাফ থেকে মিনিকারে করে পাচার হচ্ছে ইয়াবা, গ্রেফতার ৬

টেকনাফ থেকে মিনিকারে করে পাচার হচ্ছে ইয়াবা, গ্রেফতার ৬

বিশেষ প্রতিনিধি।

কক্সবাজারে একটি কার গাড়ি তল্লাশী চালিয়ে ১৯ হাজার ইয়াবা বড়িসহ ৬ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় জব্দকরা হয়েছে পাচার কাজে ব্যবহৃত গাড়িটি।

ধৃতরা হলো- টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মৌলভীপাড়ার লোকমান হাকিমের ছেলে রফিক (২৪), নাজিরপাড়ার জাফর আলমের ছেলে সৈয়দ নুর (২৬), উত্তর নাজিরপাড়ার আব্দু শুকুরের ছেলে সৈয়দ উল্লাহ (২৮), মৌলভীপাড়ার আলী আহমদ এর ছেলে সিদ্দিক (৪০), চকরিয়া উপজেলার পূর্ব নিজপাড়ার মৃত শাহ আলমের ছেলে ওসমান (৩০), বাহার ছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়ার ছৈয়দুর রহমানের ছেলে ইব্রাহিম (২০)।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টায় কলাতলী সংলগ্ন মেরিনড্রাইভ সড়ক থেকে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম।

তিনি জানান, টেকনাফ থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ক-১১-৩১৮৯) নাম্বারের একটি মিনি কারে করে ইয়াবা পাচারের গুপন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। পরে গাড়িটি অল্লাশী চালিয়ে গাড়ির নীচে বিশেষ কায়দায় তৈরী একটি বক্সের ভেতর থেকে ১৯ হাজার ইয়াবাসহ চার জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জেল গেইট থেকে আরো দুইজনকে গ্রেফতার করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে ধৃতদের স্থানীয় থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

Related Articles