টেকনাফ পৌর নির্বাচনে মেয়র ও চার কাউন্সিলর বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত

খাঁন মাহমুদ আইউব, বিশেষ প্রতিনিধি।

চতুর্থ ধাপে কক্সবাজারের টেকনাফ পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে টেকনাফ পৌরসভায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন মেয়র এবং চারজন কাউন্সিলর।

আজ সোমবার (৬ ডিসেম্বর) উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম ‘বার্তা বাজার’কে এই তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন অফিস সূত্র পাওয়া তথ্য মতে, মেয়র পদে প্রার্থী ছিলেন চার জন তৎমধ্যে নৌকার প্রার্থী ও বর্তমান মেয়র বিনা প্রতিদ্বন্ধিতায় মেয়র নির্বাচিত হয়েছেন।

এছাড়াও পৌরসভার ৩ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর এহতেশামুল হক বাহাদুর, ৬ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর আব্দুল্লাহ মনির (সাংবাদিক), ৭ নং ওয়ার্ড থেকে একক প্রার্থী হিসেবে কাউন্সিলর মৌলভী মুজিব, ৮ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর মনিরুজ্জামান বিনা প্রতিদ্বন্ধিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এদিকে গত ২৫ নভেম্বর মনোনয় জমা দিয়েছিলেন সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড থেকে ৩জন, ২নং ওয়ার্ড থেকে ৫জন, ৩ নং ওয়ার্ড থেকে ৪জন, ৪নং ওয়ার্ড থেকে ৬জন, ৫ নং ওয়ার্ড থেকে ৬জন, ৬ নং ওয়ার্ড থেকে ৭জন, ৭ নং ওয়ার্ড থেকে ১জন, ৮ নং ওয়ার্ড থেকে ৪জন, ৯ নং ওয়ার্ড থেকে ৪জন। এছাড়াও সংরক্ষিত ১,২,৩ ওয়ার্ড থেকে ৪জন, ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে ৪জন, ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে ২জন নারী মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।

বাহারছড়া ইউনিয়নে ১৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১০০ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তৎমধ্যে চেয়ারম্যান প্রার্থী নূরুন নবী ও আব্দুল খালেক মনোনয়ন প্রত্যাহার করেছেন।

প্রসঙ্গত আগামী ২৬ ডিসেম্বর টেকনাফ পৌর সভাও উপকূলীয় বাহার ছড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হওয়ার কথা রয়েছে।

আপনার মন্তব্য দিন