টেকনাফ বাহারছড়া ২’শ পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করলেন আমান উল্লাহ

স্টাফ করেসপনডেন্ট ।।

টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকায় ২’শ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সহায়তা প্রদান করেছেন ৩নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী, দানবীর আমান উল্লাহ আমান।

করোনা বা কেভিড-১৯ প্রভাবে কর্মহীন হয়ে পড়া এসব পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় ওই সব সদস্যদের প্রতি সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলার এবং খুব বেশি প্রয়াজন ছাড়া ঘরের বাইরে বের না হতে আহ্বান জানানো হয়।

বৃহস্পতিবার (২১ মে) বিকালে বাহারছড়া উত্তর শিলখালী নতুন বাজারে মৃত শফিকুল ইসলামের ছেলে দানবীর ও ইউপি সদস্য পদপ্রার্থী আমান উল্লাহ’র নিজ বাড়িতে ২’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন আমান উল্লাহ নিজেই।

এসময় হিন্দু- মুসলিমসহ প্রায় দুইশ পরিবার হাসিখুশিতে বাড়ি ফিরতে দেখা গেছে। এলাকার অসহায় ২’শ পরিবারের সদস্যরা খাদ্য সহায়তা গ্রহণ শেষে আমান উল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আমান উল্লাহ আমান বলেন, প্রতি বছর ঈদকে সামনে রেখে আমি নিজের সাধ্যমত এলাকার অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী বিতরণ করে আসছি। এরই ধারাবাহিকতায় বরাবরের মতো এবছরও চেষ্টা করেছি অন্তত কিছু পরিবারে হাসি ফুটাতে।

তিনি বলেন, এবছর করোনা ভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে আরো বেশি অভাব অনটনে রয়েছে।
এলাকার বিত্তবানদের উচিত সাধ্যমত কঠিন এই পরিস্থিতিতে গরীব অসহায় পরিবারগুলোকে সাধ্যমত এই অসময়ে সবার পাশে থাকা।

আমান উল্লাহ আমান আরো বলেন, ঈদকে ঘিরে মানুষ যেন উৎসবে মেতে না উঠে সেই দিকে সবাইকে খেয়াল রাখতে হবে। সারা দেশে প্রতিদিন করোনা রোগী বাড়ছে। বাহারছড়াও করোনা রোগী শনাক্ত হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের সচেতন ও সতর্ক হতে হবে। সরকারের বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করন। এবার ঈদ উদযাপন না করে জীবন বাঁচানোর চেষ্টা করা বেশি জরুরি। আমার সাধ্যমত ব্যক্তিগতভাবে খাদ্য সহায়তা নিয়ে আপনাদের পাশে আছি। আপনারা ঘরে থাকুন। নিরাপদে থাকুন।

আপনার মন্তব্য দিন