রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeটেকনাফটেকনাফ সমিতি চট্টগ্রাম-এর কার্যকরী পরিষদ গঠিত।।

টেকনাফ সমিতি চট্টগ্রাম-এর কার্যকরী পরিষদ গঠিত।।

নিউজ ডেস্ক

টেকনাফ সমিতি চট্টগ্রাম-এর ২৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। সাবেক ব্যাংকার মুখতার আহমদকে সভাপতি ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমদকে সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি গঠন করা হয়।

গতকাল শুক্রবার চিটাগাং ক্লাবে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় কার্যকরী পরিষদ ঘোষণার পাশাপাশি সাত সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- প্রফেসর ড. মো. কামাল, প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ, প্রফেসর ড. মমতাজ উদ্দিন কাদেরী, আলহাজ্ব মুহাম্মদ ইয়াহিয়া, সিরাজুল ইসলাম, মোহাম্মদ সরওয়ার আলম ও মোহাম্মদ হাশেম।

২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি সিরাজুল মনোয়ার, প্রফেসর ডা. এ.কে.এম. রেজাউল করিম ও সিনিয়র আইনজীবী রফিকুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক উল্লাহ ও খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শরীফুজ্জামান, অর্থ সম্পাদক শামসুল ইসলাম, শিক্ষা-সংস্কৃতি ও প্রশিক্ষণ সম্পাদক প্রফেসর ড. রাশেদ মোস্তফা, সমাজকল্যাণ সম্পাদক মনজুর মোরশেদ, দপ্তর ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক হুমায়ুন কবির, ক্রিড়া ও যুব উন্নয়ন সম্পাদক আয়াজ উদ্দিন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক উম্মে ফাতেমা বেলী, কার্যকরী সদস্য হয়েছেন- মং হ্লা চিং, প্রফেসর ড. মুহাম্মদ আমির হোসাইন, সাইফুদ্দিন খালেদ, মুহাম্মদ হানিফ, দিদারুল আলম, এ.এম. জিয়াবুল, আফতাব আহমদ ও আলী প্রয়াস।

উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের সাবেক ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ দুই বছর মেয়াদি কার্যকরী পরিষদ ও উপদেষ্টা পরিষদ ঘোষণা করেন। এসময় টেকনাফ সমিতির দাতা সদস্য ও আজীবন সদস্যরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments