নাইক্ষ্যংছড়িতে ১ কোটি ৪৭ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার,২ ব্যবসায়ী আটক

মোঃ জয়নাল আবেদীন টুক্কু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের ভাল্লুক খাইয়া থেকে পুলিশের ধারাবাহিক অভিযানে ফের দুই মাদককারবারীকে ১কোটি ৪৭ লক্ষ টাকার ইয়াবাসহ আটক করা হয়েছে।

বুধবার (১০ জুন) ভোরে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন’র নেতৃত্বে এসআই অরুণ কুমার চাকমা,গোলাম মোস্তফা, মফিজুল ইসলাম,খাদেমুল ইসলাম ও এএসআই মোজাম্মেল হকসহ একদল পুলিশ এ অভিযান চালায়।

এসময় সদর ইউপির দুর্গম ভাল্লুক খাইয়া গ্রাম থেকে আমির হোসেন প্রকাশ সোনামিয়া (২৫) পিতা নুরুল আলম, ও করিমুল মোস্তফা প্রকাশ আতুইয়া(২২) কে আটক করতে সক্ষম হন পুলিশের এই বিশেষ টিম। আটকের পর তাদের কাছ থেকে ৪৯ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। সোনামিয়ার বাড়ী ভাল্লুক খাইয়া ও আতুইয়ার বাড়ী উপজেলার দোছড়ি ইউপির হাজির মাঠ এলাকায়।।

পুলিশ জানান,উদ্ধার হওয়া এসব ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৪৭ লক্ষ টাকা। এ বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার  অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন বললেন, মাদক মুক্ত নাইক্ষ্যংছড়ি গড়তে তিনি বদ্ধপরিকর। তিনি মরণ নেশা ইয়াবাসহ যে কোন ধরনের অপরাধীদের বিরুদ্ধে এ অভিযান চলমান আছে এবং থাকবে। আজ সকালে আটক এ দুই মাদককারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য দিন