নাইক্ষ্যংছড়ির মেধাবী ছাত্র সোহানের জানাযার নামাজ শেষে শায়িত হলো পিতার কবরের পাশে

মোঃ জয়নাল আবেদীন টুক্কু

নাইক্ষ্যংছড়ি ছালেহ আহমদ সরকারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর পরীক্ষার্থী মেধাবী ছাত্র ইরফানুর রহমান সোহান (১৬) আর নেই। সে কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামের মরহুম মাষ্টার ইসহাক এর ছেলে।

সোহান হঠাৎ সামাণ্য জ্বর ও ডায়রিয়া রোগে আক্রান্ত হয়ে ককসবাজার সদর হাসপাতালে মারা যায় রোববার রাত ১২ টায়। এর আগে সে অসুস্থ হয়ে পড়ে দুপুর ২ টার দিকে । সোমবার সকাল সাড়ে ১০ টায় তার নামাজে জানাজা শেষে তাকে পার্শ্ববর্তী রামুর ফাক্রিকাটা গোরস্থানে শায়িত করা হলো পিতার কবরের পাশেই।

তার মৃত্যুতে শোকের বন্যা বইছে নাইক্ষ্যংছড়ি ও রামৃর উপজেলার সর্বত্রই। এর আগে গত ক’বছর আগে তার পিতা স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার ইসহাকের অকাল মৃত্যু হয়।

তিনি রেখে গিয়েছিলেন একমাত্র ছেলে সোহান ও তার স্ত্রীকে। এদিকে ইরফানুর রহমান সোহানের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন স্থরের জনপ্রতিনিধি,শিক্ষক,সা্ংবাদিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা।

তারা বলেন,সোহান শুধু মেধাবী ছাত্র ছিলেন তা নয়,সে ছাত্র সমাজের আর্দশ ও বটে। সে এলাকার ছাত্র সমাজের অহংকার। সোহানের মৃত্যু যেন নক্ষত্রের পতন হয়েছে । তার একমাত্র মায়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনাও করেন তারা।

আপনার মন্তব্য দিন