নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি,

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই ) বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে নাইক্ষ্যংছড়ি রেস্টহাউজ এর একটি কক্ষে প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হামিদের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রেসক্লাবের গঠনতন্ত্র দ্রুত প্রণয়নের তাগিদ ও করোনায় এলাকায় সচেতনতা বৃৃদ্ধির লক্ষ্যে কাজ করা এবং কর্মহীন মানুষের সহায়তা প্রদানসহ সামাজিক কর্মকান্ড বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও একটি কুচক্রি মহল প্রেসক্লাবের দুুুু’এক’ সাংবাদিক এর বিষয়ে ফেইক আইডি করে মানহানিকর পোস্ট দেওয়ায় তীব্র নিন্দা জানান।পাশাপাশি তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার সিন্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তারা আরো বলেন,যথাসময়ে প্রেসক্লাবের সকলের অংশগ্রহণে একটি সুন্দর ও সফল ভাবে নির্বাচন করে শক্তিশালী কমিটি গঠনের মাধ্যমে সার্বিক কার্যক্রমকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। সভা শেষে সিনিয়র সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ ঢাকা থেকে প্রকাশিত আজকের পত্রিকার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানান।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য ইফসান খাঁন ইমন, হাফিজুল ইসলাম চৌধুরী, মোঃ জয়নাল আবেদীন টুক্কু, আব্দুর রশিদ,মাহাদুল হক বাহাদুর, মোহাম্মদ ইউনুছ, মোঃ শাহীন ও মোঃ তৈয়ব উল্লাহ প্রমুখ।

আপনার মন্তব্য দিন