নাইক্ষ্যংছড়ি লেকে সংযোজন হওয়া দৃষ্টিনন্দন ওয়াচ টাওয়ারের শুভ উদ্বোধন

মোঃ জয়নাল আবেদীন টুক্কু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির একমাত্র পর্যটন স্পট উপবন লেকে অবশেষে সংযোজন হল দৃষ্টিন্দন ওয়াচ-টাওয়ার।

রবিবার (৬ জুন) সকাল ১১ টায় সংযোজন হওয়া এ ওয়াচ টাওয়ারের শুভ উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক (ডিসি) ইয়াসমিন পারভিন তিবরীজি।

উদ্বোধন অনুষ্ঠানে ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সাদিয়া আফরিন কচি,জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, পুরুষ ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল হামিদ, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য মোঃ জয়নাল আবেদীন টুক্কু, মোঃ ইউনুছ, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমনসহ বিভিন্ন দপ্তরের একাধিক কর্মকর্তা। মোনাজাত করেন উপজেলা মসজিদের ইমাম ফরিদুল আলম এর পর তিনি লেকের বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখেন।

এ সময় তিনি উপবন লেকে একটি বৃক্ষের চারাগাছ রোপন করেন। উল্লেখ্য, সম্প্রতি এই লেকটি নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি ফের লেকটি পূর্ণ সংষ্কার করেন এবং সংযোজন করেন এ ওয়াচ টাওয়ার। সংষ্কার কারা লেক ও ওয়াচ টাওয়ার দেখে তিনি মুগ্ধ হন। এর পর তিনি ইউএনওর কার্যালয়ে উপস্থিত উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকদের সাথে পরিচয় পর্ব শেষে মতবিনিময় করেন।

আপনার মন্তব্য দিন