প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

সংবাদ বিজ্ঞপ্তি

কক্সবাজার থেকে প্রকাশিত “দৈনিক আমাদের কক্সবাজার” পত্রিকাসহ স্থানীয় বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত “টেকনাফে তিন ভাইয়ের নেতৃত্বে হচ্ছে উপকূলের বিভিন্ন ঘাটে মাদক ও মানবপাচার” শীর্ষক সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদের একাংশে ঢালাওভাবে মিথ্যাচারের আশ্রয় নিয়ে চলমান ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা চালানো হয়েছে, যা “উদোর পিন্ডি বুদোর ঘাড়ে” চাপানোর মত।

আমার বড় ভাই আব্দুল হামিদ মৃত্যুর পর হতে আমরা কোন ধরনের রাষ্ট্রদ্রোহী বা অবৈধ কাজে জড়িত নেই। এলাকার কিছু কুচক্রীমহল আমদের বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে মান ক্ষুন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। গত ইউপি নির্বাচনে ৩০ লাখের অধিক টাকা খরচ করা হয়েছে বলে সংবাদের মধ্যেমে ষড়যন্ত্রের জালে আটকানোর পায়তারা চালিয়ে যাচ্ছে যা সম্পূর্ণ মিথ‍্যা ও উদ্দেশ্যপ্রণোদিত।

আমি এলাকার জনকল্যাণে নিজেকে সবসময়ই নিয়োজিত রাখি,জনগণের সুখে দুখে পাশে থাকি বিধায় আমার এলাকার মানুষের ভালোবাসা ও জনপ্রিয়তা নিয়ে নির্বাচন করেছি। আমি খুবই সাধারণভাবে দেশের সকল আইন মেনে সামাজিক পারিবারিক জীবন যাপন করে আসছি।মিশুক নিরহংকারী ও পরোপকারী মানুষ হিসেবে এলাকায় আমার খুবই জনপ্রিয়তা ও গ্রহনযোগ‍্যতা রয়েছে,একটি চিহ্নিত মানবপাচারকারী কুচক্রী মহল আমার সুনাম ও মান সন্মান নষ্ট করে সামাজিকভাবে হেয় করার জন‍্য আমার বিরুদ্ধে এমন মিথ‍্যা প্রপাগন্ডা ছড়াচ্ছে।

আমার আশপাশের একটি প্রকৃত মানবপাচারকারী চক্র মিলে আমার বিরুদ্ধে অপপ্রচার করে আসছে।উক্ত সংবাদের একাংশে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। আমি আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই,আমার বিরুদ্ধে প্রচারিত সকল অপপ্রচারে আপনারা বিভ্রান্ত হবেননা।

প্রতিবাদকারী..
মাহমুদুল হক,আজিজুল হক,আব্দু শুক্কুর
টেকনাফ সদর ইউনিয়নে মহেশখালীয়া পাড়া, টেকনাফ, কক্সবাজার।

Related Articles