বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচীর আয়োজন

 

শাহজাহান চৌধুরী শাহীন।।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উপলক্ষ্যে কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

দিবসটি পালনে বুধবার সকালে কক্সবাজারে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের প্রতিষ্ঠান অরুণোদয় স্কুল প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন তথ্য মন্ত্রণালয় ও সম্প্রচার সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল,জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ,সুপার মো: হাসানুজ্জামান,ট্যুরিষ্ট পুলিশ সুপার জিল্লুর রহমান,কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব:) ফোরকান আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরীসহ সরকারি, বেসরকারি ও  স্বায়ত্তশাসিত  প্রতিষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কেক কাটা হয় এবং সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।

এছাড়া সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা,জেলার সকল সরকারি হাসপাতাল এবং কারাগারসহ ছিন্নমূল শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য দিন