বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে টেকনাফ উপজেলা আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে টেকনাফ উপজেলা আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধা নিবেদন

শাহ মুহাম্মদ রুবেল।

টেকনাফ উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব নুরুল বশর আজ শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আলহাজ্ব নুরুল বশর ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদসহ নতুন কমিটির নেতারা বিকেলে ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতির বেদিতে পুষ্পাঞ্জলি অর্পণের পর সভাপতি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে এই মহান নেতার প্রতি শ্রদ্ধা জানান। এ সময় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের বিপুলসংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পরে সভাপতি আলহাজ্ব নুরুল বশরের নেতৃত্বে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে প্রবেশ করেন এবং সেখানে বঙ্গবন্ধুর অপর একটি প্রতিকৃতিতেও শ্রদ্ধা নিবেদন করেন। পঁচাত্তরের ১৫ আগস্ট ভবনটির যে সিঁড়িতে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়,
আলহাজ্ব নুরুল বশর সেখানে ফাতেহা পাঠ করেন এবং বিশেষ মোনাজাতে অংশ নেন।

এর আগে রবিবার (১১ সেপ্টেম্বর) টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয় । এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উক্ত সম্মেলন ও কাউন্সিলে তৎকালীন সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশরকে সভাপতি ও যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দের আজকে টেকনাফ ফিরে আসার কথা রয়েছে।

Related Articles