শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বন্য হাতির জন্য খাদ্য, নিরাপদ বাসস্থান ও প্রজননের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে- সচেতনামুলক সভায় বক্তারা কক্সবাজার সদরের খরুলিয়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখলে মরিয়া দখলবাজ চক্র কক্সবাজার শহরে উদ্বেগ জনক ভাবে বেড়েছে ছিনতাই : নিহত-২ আতিকুর রহমানকে ফের ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দেখতে চায় এলাকাবাসী রাজনীতি থেকে সরে দাড়ালেন মহিলা আ.লীগ নেত্রী আঁখি কক্সবাজারে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন টেকনাফ উপজেলা যুবদলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন স্বামীর পর এবার ইয়াবাসহ স্ত্রীও কারাগারে কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু : শরীরে আঘাতের চিহ্ন মাস্ক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ

বদর মোকাম মসজিদ নিয়ে ‘মিথ্যা সংবাদকারী’দের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রয়োজনে

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার।।

কক্সবাজারের ঐতিহ্যবাহী বদর মোকাম জামে মসজিদ কমপ্লেক্সের সাধারণ সম্পাদকসহ মসজিদ কমিটির কর্মকর্তা-কর্মচারীদের ব্যাপারে ‘মিথ্যা সংবাদকারি’দের বিরুদ্ধে প্রয়োজনে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে বদর মোকাম সমাজ কমিটি।

রোববার (২৭ সেপ্টেম্বর) এশা’র নামাজের পর সমাজ কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা থেকে এই সিদ্ধান্ত জানানো হয়েছে।

সম্প্রতি ভয়েস ওয়ার্ল্ড টুয়েন্টিফোর ডটকম ও দৈনিক আজকের কক্সবাজার বার্তা পত্রিকায় উদ্দেশ্যপ্রণোদিত, কটূক্তিপূর্ণ, ষড়যন্ত্রমূলক ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে সভাটি করেছে সমাজ কমিটি।

সভায় বক্তব্য রাখেন সমাজ কমিটির উপদেষ্টা রফিকুল হুদা চৌধুরী, এডভোকেট ছৈয়দ আহমদ, সহ-সভাপতি মইন শমসের মঈন, যুগ্ম সম্পাদক রকিবুস সাত্তার, সাধারণ সম্পাদক আবদুল হান্নান সাউদ, সাংগঠনিক সম্পাদক আবু আদনান সাউদ, প্রচার সম্পাদক আবদুল কাইয়ুম জুয়েল, সমাজ কল্যাণ সম্পাদক জমির মোঃ নকিবুস সাত্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল আল মুকিত চৌধুরী, সদস্য কফিল উদ্দিন, এসএম জসিম উদ্দিন, মোমেন মোঃ শামসুল হুদা (লেদা), ডাঃ জমির মোঃ হাসিবুস সাত্তার, এসএম মিজানুর রহমান, মোঃ জামাল উদ্দিন, আবদুল কাদের সোহেল, মোঃ শাহজাহান, আসাদ উল্লাহ, আবদুল আল মাসুম রানা, এসএম সাইদুর রহমান, এডঃ নিয়াজ মোর্শেদ, ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ সালাহ উদ্দিন, মাহমুদুল হক (মনু), আবদুল্লাহ প্রমূখ।

সমাজ কমিটির অর্থ সম্পাদক একে রাসেল চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, প্রায় সাড়ে ৩০০ বছরের ঐতিহ্যবাহী একটি এলাকার নাম বদর মোকাম। যেখানে অনেক খ্যাতিমান ব্যক্তি ও পরিবারের বসতি।

তারা বলেন, সংবাদের মাধ্যমে যারা সমাজের প্রতিষ্ঠিত মানুষগুলোর সম্মানহানি করেছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। পাশাপাশি যারা সঠিক তথ্য যাচাই না করে সংবাদ প্রচার করেছে তাদের আইনি ভাবে বয়কট করতে হবে।

কস্তুরাঘাট সংলগ্ন খালি জায়গায় কবরস্থান, জানাজার মাঠ ও হেফজখানা প্রতিষ্ঠার জন্য সবার সহযোগিতা কামনা করেছেন প্রবীণ রাজনীতিবিদ ও সমাজ কমিটির উপদেষ্টা রফিকুল হুদা চৌধুরী।

সভাপতির বক্তব্যে রাজনীতিবিদ রেজাউল করিম বলেন, আল্লাহর ঘর ও কমিটির বিরুদ্ধে যারা অপপ্রচার চালিয়েছে, সংবাদ ছেপেছে তাদের বিরুদ্ধে আমরা কঠোর অবস্থান নেব। প্রয়োজনে তথ্য প্রযুক্তি আইন ও মানহানির অভিযোগে মামলা করব।

শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel