বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা 

গত কয়েকদিন ধরে কিছু অনলাইন নিউজ পোর্টালে আমাকে জড়িয়ে মানহানিকর এবং বিকৃত সংবাদ পরিবেশন করে আসছে। যা আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এই বিষয়ে আমার সুস্পষ্ট  বক্তব্য হচ্ছে, আমি এই জনপদের সন্তান৷ মুক্তিযুদ্ধের স্বপক্ষের মানুষ। বাংলাদেশ সরকারকে ভ্যাট প্রদান করে বৈধ ব্যবসা করি। আমার সন্তানদের পড়াশুনা করিয়ে মানুষের মত মানুষ করেছি।

দীর্ঘদিন ধরে পর্যটন শিল্পের সাথে জড়িত আছি। সৎ পথে ব্যবসা-বাণিজ্য করে জীবন জীবিকা নির্বাহ করি। বড়দের শ্রদ্ধা এবং ছোটদের স্নেহ করার শিক্ষা পারিবারিকভাবে অর্জন করেছি। এই শিক্ষা আমি আমার সন্তানদেরকে ও দিয়েছি। 

আমি ষাটোর্ধ্ব একজন বৃদ্ধ মানুষ। নানাবিধ রোগ আমার শরীরে বাসা বেঁধেছে। হাসপাতাল চিকিৎসক এই নিয়ে আমার জীবন। লোকজন দিয়ে ব্যবসা বানিজ্য দেখাশুনা করি।

সংবাদে আমাকে জড়িয়ে যে কুৎসা রটানো হয়েছে তা আমার মতো একজন সম্মানিত ব্যক্তির জন্য অত্যন্ত লজ্জাজনক। এই বিষয়ে কথা বলতে আমার রুচিবোধে বাধে।  তারপরও এর উত্তরে আমি বলতে চাই, সংবাদে ১৮ তারিখ রাত ১২ টার পরে ঘটনা সংঘটিত হওয়ার সময় উল্লেখ করা হয়েছে। কিন্তু আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, ১৮ তারিখ রাত ১২ টা ৪৫ মিনিটে আমি এবং আমার রিসোর্টের ম্যানেজার রহমান সহ চট্টগ্রামের সিএসসিআরে নিউরোসার্জন বিশেষজ্ঞ চিকিৎসক কামাল উদ্দিনের চেম্বারে উপস্থিত থেকে চিকিৎসা নিচ্ছিলাম।

পরেরদিন ১৯ তারিখ সিএসসিআরে চিকিৎসক কর্তৃক দেওয়া বিভিন্ন পরিক্ষা নিরিক্ষা করি। এবং এর পরেরদিন ২০ তারিখ আবার পরিক্ষা নিরিক্ষার রিপোর্ট সংগ্রহ করে পুনরায় চিকিৎসকের চেম্বারে যায় এবং সাক্ষাৎ করি। এই বিষয়ে আমার কাছে চিকিৎসকের ব্যবস্থাপত্র এবং পরিক্ষা নিরিক্ষার কাগজপত্র রয়েছে।

সুতরাং, ঘটনার দিন ঘটনা স্থলে না থেকে অপরাধ করা কোন সুপার হিউম্যানের পক্ষেও সম্ভব না। আর আমি তো একজন মানুষ। আর এই বিষয়টি বুঝতে কোন বিশেষজ্ঞ ব্যক্তির প্রয়োজন ও হবে না আশা করি।

আমি যেহেতু ব্যবসা করি আমার সফলতা সহ্য করতে পারেনা এমন ব্যক্তির সংখ্যা ও কম না। আমি মনে করি তাদের একটি পক্ষ আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে পরিকল্পিতভাবে এই ঘটনা সাজিয়েছে। যার সাথে আমার দূর দূর কোন সম্পর্ক নাই৷ 

পরিশেষে আমি আমার শুভাকাঙ্ক্ষী এবং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি উক্ত সংবাদে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। 

 

আপনার মন্তব্য দিন