মহেশখালীতে ঘাতক টমটম আবারও কেড়ে নিল শিশুর প্রাণ

মহেশখালীতে ঘাতক টমটম আবারও কেড়ে নিল শিশুর প্রাণ
এম বশির উল্লাহ।। মহেশখালীর প্রধান সড়কের হোয়ানক ইউনিয়নের বড়ছড়া নামক স্থানে টমটমের চাপায় আল মুবিন সাত্তার সিহাম (৭) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে ।

একই ঘটনায় শিশুসহ আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে। নিহত শিশু উপজেলার হোয়ানক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। আহত শিশু শিক্ষার্থী স্থানীয় অনুসন্ধান আদর্শ কিন্ডারগার্টেন চতুর্থ শ্রেণীর ছাত্র প্রাঙ্গণ সুশীল (১১) এবং অপর আহত ব্যাক্তি গ্রামীণ ব্যাংককের কর্মকর্তা বলে জানা গেছে।

আহত গ্রামীণ কর্মকর্তাকে চকরিয়া একটি হাসপাতালে নেয়া হয়েছে এবং সুশীল নামের আহত ছাত্রকে মহেশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

এদিকে স্থানীয় জনতা ক্ষুব্ধ হয়ে ঘাতক টমটমটিতে আগুন ধরিয়ে দেয়।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা জানান- ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১১টার সময় একটি টমটম দ্রুতগতিতে আসার সময় অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে টমটমটি সড়কে উল্টে যায়। এসময় সড়কের এক পাশ দিয়ে শিশু শিক্ষার্থী সিহাম (৭) হেঁটে যাচ্ছিল। হঠাৎ একটি টমটম উল্টে তাকে চাপা দিলে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। অপর আহত দুই ব্যাক্তিরা দুর্ঘটনা কবলিত টমটমের যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান- টমটমটির চালক এক হাতে মোবাইল ফোনে কথা বলছিলেন- আরেক হাতে গাড়ী চালাতে গিয়ে নিয়ন্ত্রণ রাখতে পারেননি বলেও জানান প্রত্যক্ষদর্শীরা ।

এদিকে ঘাতক টমটম চালককে ধরে পুলিশে দিয়েছে জনতা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক মীর বলেন , হোয়ানকে টমটম দুর্ঘটনায় এক শিশু মারা গেছে।ঘটনাস্থলে থানা পুলিশের একটি টিম রয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে, টমটম চালক পুলিশ হেফাজত রয়েছে।

Related Articles