মহেশখালীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ

ছবি- মহেশখালীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ করেছেন রিয়াদ খোরশেদ

নিজস্ব প্রতিবেদক।

প্রতিদিনই করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। আর এই সংক্রমণ প্রতিরোধে ভ্যাকসিন কার্যক্রমের মধ্যেই সম্প্রতি আক্রান্ত ও মৃত্যুর হার বেড়েছে। সংক্রমণ ঠেকাতে আবারও মাঠপর্যায়ে তৎপরতা শুরু করেছে বিভিন্ন ছাত্র এবং সামাজিক সংগঠন।

জনসাধারণকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করতে ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মতে  বিশেষ কর্মসূচি চলছে।
শনিবার দুপুরে এই কর্মসূচির অংশ হিসাবে মহেশখালী ছাত্রলীগ নেতা রিয়াদ খোরশেদের উদ্যোগে মহেশখালীতে শ্রমিক ও পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

মহেশখালী ছাত্রলীগ নেতা রিয়াদ খোরশেদ বলেন, আজ আমরা করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ রোধে এক হাজার মাস্ক বিতরণ করেছি। এছাড়াও জনগণকে সচেতন করতে মাইকিং করেছি। মাস্ক পরার জন্য অনুরোধ জানিয়েছি। যারা মাস্ক ব্যবহার করছেন না তাদের মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করছি। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দশনা মোতাবেক আমরা মহেশখালী ছাত্রলীগ নিজ এলাকায় সাধারণ মানুষের পাশে কাজ করেছি। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় সব পরিস্থিতিতে মানুষের জন্য কাজ করবে ইনশাআল্লাহ।

আপনার মন্তব্য দিন