বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

যুবলীগে পদ পেলেন ব্যারিস্টার সুমন

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

নিউজ কক্সবাজার ডেস্ক

নানা জল্পনা-কল্পনার পর প্রকাশ পেলো আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি। এতে, জায়গা করে নিয়েছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ও যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সংগঠনটির আইন বিষয়ক সম্পাদক পদ পেয়েছেন তিনি।

ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন দেশের বিভিন্ন স্থানের সমস্যা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরে আলোচনায় আসেন। তিনি রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় গিয়ে সেখানকার সমস্যাগুলো ফেসবুক লাইভের মাধ্যমে তুলে ধরেন। নাগরিক সমস্যা নিয়ে কথা বলে আলোচনায় উঠে আসা এই আইনজীবীর বাড়ি হবিগঞ্জের চুনারুঘাটে।

সম্মেলনের প্রায় এক বছর পর যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে শনিবার। বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ কমিটির তালিকা যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে হস্তান্তর করেন।

২০১ সদস্যের কমিটি ঘোষণা করা হলেও পূর্ণাঙ্গ কমিটির তালিকায় শূন্য রয়েছে বেশ কয়েকটি পদ।

গত বছর ক্যাসিনোকাণ্ডে বড় ধাক্কা খায় যুবলীগ। দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয় চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে। সেই কমিটির নেতাদের অনেকেই ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকাসহ নানা অপরাধে পালিয়ে বেড়াচ্ছেন। এরপরই ইমেজ পুনরুদ্ধারে গত বছর ২৩ নভেম্বর জমকালো কংগ্রেসের মধ্যে দিয়ে চেয়ারম্যান করা হয় শেখ ফজলে শামস পরশকে। সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাইনুল হোসেন খান নিখিল। প্রায় একবছর পর আজ পূর্ণাঙ্গ কমিটি পেলো যুবলীগ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel