রামুতে আট হাজার পিস ইয়াবাসহ আলমাছিয়া হোটেল মালিক আটক

আমান উল্লাহ আনোয়ার, রামু থেকে।।

কক্সবাজারের রামুতে ৮ হাজার পিস ইয়াবা সহ আটক হয়েছেন আবদুল গফুর নামের এক ব্যবসায়ি। তিনি রামু চৌমুহনীস্থ আলমাছিয়া হোটেলের মালিক। মঙ্গলবার (২৩ মার্চ) বিকালে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চৌমুহনীস্থ আলমাছিয়া হোটেল থেকে তাকে আটক করেন। এসময় তার কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক আবদুল গফুর পূর্ব খরুলিয়া গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে। তিনি রামুর মন্ডলপাড়া গ্রামের মো. হোছেন প্রকাশ মাছনের মেয়েকে বিয়ে করেন এবং এ গ্রামে বসত বাড়ি গড়ে তোলে দীর্ঘদিন এখানে বসবাস করে আসছেন। তিনি হোটেল ব্যবসার আড়ালে দীর্ঘদিন মাদক ব্যবসায় জড়িত ছিল বলে অভিযোগ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক সৌমেন মন্ডল ৮ হাজার ইয়াবা সহ আবদুল গফুরকে আটকের বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন-এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

আটক আবদুল গফুর রামু চৌমুহনী বণিক সমবায় সমিতির কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য ছিলেন। তাকে আটকের খবরে পুরো রামুতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে, মাদকের বিরুদ্ধে এমন অভিযানকে স্বাগত জানিয়ে এলাকাবাসী। অভিযান আরো জোরদার করার আহবান জানিয়েছেন সচেতন মহল।

 

আপনার মন্তব্য দিন