শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বন্য হাতির জন্য খাদ্য, নিরাপদ বাসস্থান ও প্রজননের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে- সচেতনামুলক সভায় বক্তারা কক্সবাজার সদরের খরুলিয়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখলে মরিয়া দখলবাজ চক্র কক্সবাজার শহরে উদ্বেগ জনক ভাবে বেড়েছে ছিনতাই : নিহত-২ আতিকুর রহমানকে ফের ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দেখতে চায় এলাকাবাসী রাজনীতি থেকে সরে দাড়ালেন মহিলা আ.লীগ নেত্রী আঁখি কক্সবাজারে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন টেকনাফ উপজেলা যুবদলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন স্বামীর পর এবার ইয়াবাসহ স্ত্রীও কারাগারে কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু : শরীরে আঘাতের চিহ্ন মাস্ক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ

রামুতে মাটি কাটার সময় পাহাড় ধ্বসে ২ জন নিহত

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম বুধবার, ২১ অক্টোবর, ২০২০

স্টাফ করেসপনডেন্ট।।

কক্সবাজারের রামুতে পাহাড় কাটার সময় মাটি ধ্বসে ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) দিবাগত রাত ২ টায় রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

এতে নিহতরা হলেন উখিয়ারঘোনা স্কুল পাহাড় এলাকার মৃত মো. হোছনের ছেলে আলি আহমদ (৩৫) ও মো. কালুর ছেলে মুজিবুর রহমান (৩২)। এরা দুজনই পরিবহন শ্রমিক। ঘটনার সময় নিহত ২ জন সহ একদল শ্রমিক পাহাড়ের মাটি কাটার কাজ করছিলেন। এসময় আকস্মিকভাবে মাটি ধ্বসে আলী আহমদ ও মুজিবুর রহমান মাটির নিচে চাপা পড়েন।

স্থানীয় জনতার সহায়তা পুলিশ মাটি সরিয়ে তাদের মৃতদেহ উদ্ধার করে।

আজ বুধবার সকালে ঘটনাস্থলে যান রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা। তিনি ২জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, একটি চক্র প্রশাসনের চোখ ফাঁকি দিতে রাতের আধারে নির্বিচারে পাহাড় নিধন করছিলো। কয়েকদিন আগেও তিনি এখানে পাহাড় নিধন বন্ধে অভিযান চালিয়েছিলেন।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজমিরুজ্জামান জানান, মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel