রামুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

শাহজাহান চৌধুরী শাহীন।।

কক্সবাজারের রামুতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন (২৮) নামের মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় তার কাছ থেকে প্রায় ৪ লাখ পিস ইয়াবা, একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড

গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

বুধবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রামু রাবার বাগান ভিতরে পাহাড়ের ডালে এই ঘটনা ঘটেছে।
নিহত দেলোয়ার হোসেন টেকনাফ উপজেলার পৌরসভাধীন উত্তর জালিয়াপাড়া এলাকার কালা মিয়ার ছেলে।
র‌্যাব-৭ এর লেফটেন্যান্ট কর্নেল মাহাবুব রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মাহাবুব রহমান বলেন, পাহাড়ি এলাকায় সংঘবদ্ধ চক্রের কতিপয় সদস্য মাদকের চালান লেনদেনের জন্য অবস্থান করছে বলে খবর পেয়ে র‍্যাব অভিযান চালায়। সে সময় র‍্যাব সদস্যদের লক্ষ করে মাদক কারবারিরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়।

“গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

লেফটেন্যান্ট কর্নেল মাহাবুব রহমান বলেন, দেলোয়ার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক কারবারে জড়িত অভিযোগে একাধিক মামলা রয়েছে। গোলাগুলির জায়গায় তল্লাশি করে চার লাখ ইয়াবা, একটি পিস্তল ও চারটি গুলি পাওয়া গেছে।

এই সময় মেজর মেহেদী হাসান, রামু থানার ওসি (ভারপ্রাপ্ত) কে এম আজমিরুজ্জামান উপস্থিত ছিলেন।
লাশের ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে বলে জানান রামু থানার ওসি কে এম আজমিরুজ্জামান।

 

 

আপনার মন্তব্য দিন