রামুতে ৩ মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে আটক: ১০ হাজার ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপনডেন্ট।।

কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের আলোচিত মাদক সম্রাট মঞ্জুর আলম শিয়াল ও তার দু’সহযোগীকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে র‍্যাব-১৫।

মঙ্গলবার( ১০ নবেম্বর) রাত সাড়ে সাত টার দিকে রামু বাইপাস (ফুটবল চত্বর) এলাকায় র‍্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে।

আটককৃতরা হলো-রাজারকুল ইউনিয়নের পাঞ্জেগানা ছাগলিয়া কাটা এলাকার মােহাম্মদ নবীর ছেলে মঞ্জুর আলম(শিয়াল মঞ্জুর) ( ৩৮ ), উখিয়ার হলুদিয়াপালং পূর্ব মরিচ্যা- কাঠারিয়া এলাকার সােনা আলী ছেলে আক্তার হােসেন ( ৩০ ) এবং অপরজন একই ইউনিয়নের উত্তর বড়বিল এলাকার মৃত চেহার আলী ছেলে জাফর আলম ( ৬০ )।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী ( মিডিয়া ) জানান- কক্সবাজারের রামু বাইপাস (ফুটবল চত্ত্বর) এলাকায় সিটি পার্কের সামনে ইয়াবা ট্যাবলেট ক্রয় – বিক্রয়ের উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে,এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উক্ত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তিন জনকে আটক করা হয়। তাদের পালানাের কারণ জিজ্ঞাসা করলে তারা কোন সন্তোষজনক উত্তর দিতে পারেনি এবং তাদের আচরন সন্দেহজনক মনে হয় । পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তাদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১০,০০০ ( দশ হাজার ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । ব্যাপক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা স্বীকার করে যে , দীর্ঘদিন যাবত টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে ।
উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৫০ লক্ষ টাকা ।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে ।

আপনার মন্তব্য দিন