রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়্যান্ট চিটাগাং এর ২০২১-২০২২ রোটাবর্ষের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

‘’চলো বিশ্বকে জয় করি,
তুলে ধরি শান্তির পতাকা,
দৃষ্টিতে অবিচল আমরাই
রোটার‍্যাক্ট”

১৮ থেকে ৩০ বছর বয়সী তরুণ-তরুণীদের মাধ্যমে পরিচালিত বিশ্বের সর্ববৃহৎ যুব সংগঠন রোটার‍্যাক্ট ক্লাব।
আন্তর্জাতিক এই বৃহৎ এই সামাজিক সংগঠনের অংশীদার রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়েন্ট চিটাগাং এর ২০২১-২০২২ নতুন রোটাবর্ষ পরিচালনার জন্য বোর্ড গঠিত হয়েছে।

গত ৩০ই জুন রাত ৯টায় অনলাইন ওয়েবিনার এর মাধ্যমে নতুন কমিটির বোর্ড ঘোষণা করা হয়। রোটারি ক্লাব অব এনশিয়্যান্ট চিটাগাং এর বর্তমান সভাপতি রোটারিয়ান এম এ রহিম ও রোটার‍্যাক্ট কমিটি চেয়ারম্যান রোটারিয়ান নজরুল ইসলাম এর অনুমোদন সাপেক্ষে বর্তমান কমিটির সভাপতি রোটার‍্যাক্টর মোহাম্মদ রানার সভাপতিত্বে ক্লাবের চার্টার প্রেসিডেন্ট সিপি আতাউল হক সোহেল,আইপিপি আরিফুল ইসলাম,সেক্রেটারি মামুনুর রশিদ তানভীর এর ভার্চুয়াল উপস্থিতিতে স্পনসর ক্লাব ও বোর্ড মেম্বারদের সম্মতিক্রমে রোটার‍্যাক্টর কায়সার মাহমুদ ফাইসাল কে প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট পদে রোটারেক্টর মামুনুর রশিদ তানভির,রোটার‍্যাক্টর ইমদাদুল ফারহান বাপ্পি,সেক্রেটারি পদে রোটার‍্যাক্টর ইয়ার মাহমুদ,জয়েন সেক্রেটারি পদে রোটার‍্যাক্টর সোহেল মাহমুদ, রোটার‍্যাক্টর শরিফুল ইসলাম,কোষাধ্যক্ষ পদে রোটার‍্যাক্টর আরফাত আল হিমু,যুগ্ন কোষাধ্যক্ষ রোটার‍্যাক্টর নাজিম উদ্দীন, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটার‍্যাক্টর আবদুল্লাহ আর শাহরিয়ার,ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটার‍্যাক্টর খালেদ মাহমুদ,প্রি সার্ভিস ডিরেক্টর রোটার‍্যাক্টর আয়াতুল্লাহ, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোটার‍্যাক্টর নজরুল আনোয়ার বাপ্পি,ইনফরমেশন টেকনোলজি ডিরেক্টর রোটার‍্যাক্টর জাহেদ মাহমুদ,এডিটর রোটার‍্যাক্টর হারুনুর রশিদ,জয়েন এডিটর রোটার‍্যাক্টর কামরুল হাসান,চিফ সার্জেন্ট আর্মস রোটার‍্যাক্টর মোহাম্মদ তৌহিদ,সার্জেন্ট এট আর্মস পদে রোটার‍্যাক্টর তাহসান হামিদ ও রোটার‍্যাক্টর মেহেদি হাসান সহ ২১ সদস্য বিশিষ্ট ২০২১-২০২২ রোটাবর্ষের জন্য বোর্ড ঘোষণা করা হয়।
উল্লেখ্য ২০১৮ সালের ২৯শে নভেম্বর রোটারি ইন্টারন্যাশনাল থেকে অফিসিয়ালী অনুমোদন পায়। প্রতিষ্টাতা সভাপতি চার্টার প্রেসিডেন্ট রোটারেক্টর আতাউল হক সোহেল ও চার্টার সেক্রেটারি মোহাম্মদ রানার সমন্বয়ে রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়েন্ট চিটাগাং এর অগ্রযাত্রা শুরু হয়। যেখানে একদল স্বপ্নবাজ তরুণদের সমন্বয়ে নানা ধরনের সমাজ সেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছে।

নব নির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রোটার‍্যাক্ট ক্লাব অব এনশিয়েন্ট চিটাগাং এর স্পনসর ক্লাব রোটারি ক্লাব অব এনশিয়েন্ট চিটাগাং এর নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য দিন