রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী হামলায় নিহত ১, আটক ১০

নিজস্ব প্রতিবেদক। 

কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে শাকের (৪৫) নামের এক রোহিঙ্গা মৌলভী খুন হওয়ার ঘটনায় সন্দেহ জনক ১০ জন রোহিঙ্গাকে আটিক করেছে আর্ম পুলিশ ব্যাটালিয়ন (১৬-এপিবিএন)। নিহত ব্যক্তি উক্ত ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা।

মঙ্গলবার (১৩) দিবাগত রাত সাড়ে ১২টা নাগাদ ক্যাম্পের গার্মেন্টস এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন আর্ম পুলিশ ব্যাটালিয়নের (১৬-এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

তিনি জানান, পূর্ব শত্রুতার জের ধরে রোহিঙ্গা সন্ত্রাসীরা নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে মৃত জাফর আলমের ছেলে রোহিঙ্গা মো. এনামত উরুফে এনামকে মারধর ও সি ব্লকের আবু তালেবের ছেলে রোহিঙ্গা মৌলভী শাকেরকে মাথায় চর্চ লাইট দিয়ে আঘাত করে।

ছবিঃ- নিহত শাকের (৪৫)

সংবাদ পেয়ে ক্যাম্পে এপিবিএন সদস্যরা ঘটনাস্থল থেকে শাকেরকে উদ্ধার করে পার্শ্ববর্তী আইপিডি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে ক্যাম্পের বিভিন্ন জায়গা থেকে ১০ জন‌কে আটক করে এপিবিএন।

নিহত শাকেরের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এপিবিএন এর শীর্ষ এই কর্মকর্তা।

আপনার মন্তব্য দিন