রোহিঙ্গা নেতা হত্যার মাস্টার মাইন্ডসহ আরো দুই জন গ্রেফতার

রোহিঙ্গা নেতা হত্যার মাস্টার মাইন্ডসহ আরো দুই জন গ্রেফতার

 বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে পৃথক অভিযানে রোহিঙ্গা মাঝি (নেতা) আজিম উদ্দিন হত্যাকান্ডের আরো দুই আসামীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এই ঘটনায় এই পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন জানান, সোমবার (১৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে উখিয়া ক্যাম্প-১৯ হতে অভিযান চালিয়ে ব্লক-ডি/৫ এর মৌলভী জকরিয়ার ছেলে মৌলভী আনাস (৪০) কে গ্রেফতার করা হয়। তিনি ঘটনার মাস্টার মাইন্ড বলে জানাগেছে এবং ওই মামলার ১৪ নং আসামী।

অপরদিকে, ১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক জানান, মঙ্গলবার (১৪ জুন) রাত ২টার দিকে ২০ নং ক্যাম্পের ২২/এম ব্লকের মৃত মোঃ হাসানের ছেলে হেড মাঝি নুর মোহাম্মদকে গ্রেফতার করা হয়। তিনি মামলার ১৫ নং আসামী। আইনী প্রক্রিয়া শেষে ধৃত আসামীকে স্থানীয় থানায় হস্থান্তরে প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এপিবিএন কর্মকর্তারা।

প্রসঙ্গত, গেলো ৯ মে রাত ৮টার দিকে উখিয়া ক্যাম্প ৮ এ রোহিঙ্গা সন্ত্রাসীদের অতর্কিত আক্রমনে রোহিঙ্গা মাঝি (নেতা) তিনি নিহত হন। এসময় আরো দুই জন মারাত্মক ভাবে আহত হয়। পরের দিন তার স্ত্রী বাদী হয়ে ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এজাহারের সূত্র ধরে ১১ জুন এজাহার নামীয় আরো তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.