র‌্যাবের পৃথক অভিযান, ইয়াবাসহ আটক পাঁচ

প্রধান প্রতিবেদক, নিউজ কক্সবাজার ডটকম

কক্সবাজার সদর এবং টেকনাফে র‍্যাবের পৃথক অভিযানে ৩৮ হাজার পীচ ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আজ মঙ্গলবার (৭ জুলাই) গণমাধ্যমে পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

আটক পাঁচজন হলো- টেকনাফ থানার ডেলপাড়া এলাকার সৈয়দ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯), একই থানার ছোট হাবিরপাড়া এলাকার আব্দুল হাকিমের ছেলে মোঃ হাফেজ (২৬), কক্সবাজার থানার দক্ষিণ রোমালিয়ার ছড়া এলাকার মোঃ নুরুল আলমের ছেলে মোঃ আব্দুল্লাহ আল নোমান (২৬),নাইক্ষ্যংছড়ি থানার দক্ষিন পাড়া রেজু আমতলি এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে আহমদ আলী (৩৭) এবং উখিয়া থানার আঙ্গারপাড়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের নুর মোহাম্মদের ছেলে মোঃ নুরুল আমিন (৩৯) ।

এদের মধ্যে সাইফুল ইসলাম এবং মোঃ হাফেজকে বড়ইতলী র‍্যাব ক্যাম্পের সামনে থেকে ২০ হাজার পীচ ইয়াবাসহ আটক করা হয়। মোঃ আব্দুল্লাহ আল নোমানকে সদর থানার উত্তর রোমালিয়ার ছড়া এলাকা থেকে ৮ হাজার পীচ ইয়াবা এবং আহমদ আলী ও মোঃ নুরুল আমিনকে  হোয়াইক্যং বাজার এলাকা থেকে ১০ হাজার পীচ ইয়াবাসহ আটক করা হয়।

গতকাল সোমবার (৬ জুলাই) দুপুর থেকে সন্ধ্যায় এসব অভিযান পরিচালনা করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এর ধারাবাহিকতায় গতকাল র‍্যাব পৃথক তিনটি অভিযান পরিচালনা করে। অভিযানে ৩৮ হাজার ইয়াবাসহ পাঁচজনকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ১ কোটি ৯০ লাখ টাকা।

উদ্ধারকৃত ইয়াবা নিয়ে আটক পাঁচজনকে কক্সবাজার সদর এবং টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

আপনার মন্তব্য দিন