শেখ হাসিনার নেতৃত্বে দেশের একমাত্র সুসংগঠিত দল আওয়ামী লীগ

শেখ হাসিনার নেতৃত্বে দেশের একমাত্র সুসংগঠিত দল আওয়ামী লীগ

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেছেন, বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল। পক্ষান্তরে আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে এই মূহুর্তে দেশের একমাত্র সুসংগঠিত ও শক্তিশালী রাজনৈতিক দল। আর দলের শক্তি দিয়েই তলাবিহীন ঝুড়ির সেই দেশ আজ উন্নয়নশীল বাংলাদেশ। যে দেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন বঙ্গবন্ধু কন্যা।

বুধবার বিকেলে উখিয়ার কোটবাজার দক্ষিণ স্টেশনে রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আছহাব উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশাল সমাবেশে উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রদান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম চৌধুরী, সাংগঠনিক টিমের উপ-প্রধান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ, জেলা আওয়ামী লীগ নেতা ইউনুছ বাঙালী, আদিল উদ্দিন চৌধুরী, আবুল মনসুর চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও রত্না পালং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদা এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সম্পাদক ইমাম হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
পরে পালং আদর্শ উচ্চ বিদ্যালয় হলরুমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলরদের অংশ গ্রহণে স্বচ্ছ ব্যালটের মাধ্যমে সুষ্ঠু একটি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আছহাব উদ্দিন মেম্বার প্রতিদ্ধন্ধী প্রার্থী আবুল আলা চৌধুরীকে হারিয়ে পুণ:রায় সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মোঃ আলমগীর প্রতিদ্ধন্ধী প্রার্থী আব্দুল গফুরকে হারিয়ে আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.