শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বন্য হাতির জন্য খাদ্য, নিরাপদ বাসস্থান ও প্রজননের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে- সচেতনামুলক সভায় বক্তারা কক্সবাজার সদরের খরুলিয়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে জমি দখলে মরিয়া দখলবাজ চক্র কক্সবাজার শহরে উদ্বেগ জনক ভাবে বেড়েছে ছিনতাই : নিহত-২ আতিকুর রহমানকে ফের ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে দেখতে চায় এলাকাবাসী রাজনীতি থেকে সরে দাড়ালেন মহিলা আ.লীগ নেত্রী আঁখি কক্সবাজারে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন টেকনাফ উপজেলা যুবদলের উদ্যোগে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন স্বামীর পর এবার ইয়াবাসহ স্ত্রীও কারাগারে কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু : শরীরে আঘাতের চিহ্ন মাস্ক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ

সংবাদ প্রকাশের পূর্বে যে কোন মানুষকে আত্মপক্ষ সমর্থনের সু্যোগ দিতে হবে -মেয়র আলমগীর

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

‘প্রাণবন্ত আয়োজনে অনলাইন পত্রিকা আলোকিত চকরিয়া ডট কমের দ্বিতীয় বর্ষপূর্তি ও ক্রোড়পত্র প্রকাশ অনুষ্ঠান সম্পন্ন’

সংবাদ বিজ্ঞপ্তি।।

কক্সবাজারের চকরিয়া থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা আলোকিত চকরিয়া ডট কমের দ্বিতীয় বর্ষপূর্তি ও ক্রোড়পত্র প্রকাশ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৫ নভেম্বর (বৃহষ্পতিবার) সকাল ১০টায় চকরিয়া কোর্ট রোডস্থ আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংস্থা আইসিডিডিআরবি(কলেরা হাসপাতাল) মিলনায়তনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অনুষ্ঠান অনুষ্টিত হয়। পবিত্র কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অনলাইন পত্রিকা আলোকিত চকরিয়া ডট কমের সম্পাদক ও প্রকাশক, দি ডেইলি নিউ নেশনের চকরিয়া-পেকুয়া প্রতিনিধি ও চকরিয়া সাংবাদিক ফোরামের সভাপতি বি.এম হাবিব উল্লাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভার মান্যবর মেয়র আলমগীর চৌধুরী।

চকরিয়ায় কর্মরত সকল স্তরের সাংবাদিকদের উদ্দেশ্যে প্রধান অতিথি আলমগীর চৌধুরী বলেন, সংবাদ প্রকাশের পূর্বে যে কোন মানুষকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দিতে হবে। এক তরফা সংবাদ প্রকাশ করা যাবে না। সাথে উভয় পক্ষের বক্তব্য সহ সঠিক তথ্য উপাত্ত ও কুুুুুুটিনাটি যাচাই করে সংবাদ প্রকাশ করতে হবে। এক্ষেত্রে বস্তুনিষ্টতায় সাংবাদিক বন্ধুদের এগিয়ে আসতে হবে।

তিনি আলোকিত চকরিয়া ডট কমের সম্পাদক ও প্রতিবেদক ও অনাড়ম্বর অনুষ্ঠান আয়োজনের জন্য সকলের প্রতি ধন্যবাদ জানিয়ে অনুুুষ্ঠানের বিশেষ অতিথি প্রবীণ সাংবাদিক ইবনে আমিনের মাধ্যমে চকরিয়ায় কর্মরত সকল সাংবাদিকদের দলীয় মতের উর্ধে উঠে সবাইকে একই কাতারে সামিল হওয়ার আহ্বান জানান।অনুুুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক একেএম গিয়াস উদ্দিন সাবেক অধ্যক্ষ, চকরিয়া সরকারি কলেজ ও সম্পাদক দৈনিক চকোরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক ইবনে আমিন সাবেক সভাপতি, চকরিয়া প্রেসক্লাব ও স্টাফ রিপোর্টার দি ডেইলী অবজারভার, নারী নেত্রী মিসেস উম্মে কুলসুম মিনু, মহিলা ভাইস চেয়ারম্যান পেকুয়া উপজেলা পরিষদ, মোঃ জসিম উদ্দিন বিএ, চেয়ারম্যান চিরিংগা ইউনিয়ন পরিষদ, সাবেক ছাত্রনেতা জিএম কাইছার, চেয়ারম্যান লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদ।

আমন্ত্রিত অতিথি ছিলেন, অধ্যাপক আখতার চৌধুরী, সম্পাদক ও প্রকাশক কক্সবাজার নিউজ ডট কম, অধ্যাপক জুবাইদুল হক, বিভাগীয় প্রধান, হিসাব-বিজ্ঞান চকরিয়া আবাসিক মহিলা কলেজ, মোর্শেদুর রহমান খোকন,জেলা প্রতিনিধি, বাংলাভিশন টেলিভিশন কক্সবাজার, এম. শাহাজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার কলকাতা টিভি, কক্সবাজার। অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ বদিউল আলম, প্রধান শিক্ষক লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়, সরকারি ভিজিটর ও সমাজসেবিকা মিসেস তসলিমা আক্তার চৌধুরী মিনু ও সাঈদুল হক চৌধুরী, সভাপতি আমজাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি। চকরিয়ায় কর্মরত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, মনজুর আলম,(প্রতিনিধি- দৈনিক যায়যায়দিন) ও সহসভাপতি চকরিয়া প্রেস ক্লাব, জামাল হোসাইন, ক্রীড়া-সম্পাদক চকরিয়া প্রেসক্লাব (প্রতিনিধি- দৈনিক সকালের কক্সবাজার ), এম. দিদারুল করিম (প্রতিনিধি- দৈনিক পূর্বদেশ, আলোকিত চকরিয়া) ও সাধারণ-সম্পাদক পেকুয়া উপজেলা প্রেসক্লাব, মোঃ রিদুয়ানুল হক, সম্পাদক বিবিসি একাত্তর ও সিনিয়র সহসভাপতি চকরিয়া সাংবাদিক ফোরাম, এম. নুরুদ্দোজা (প্রতিনিধি- দৈনিক ভোরের দর্পন, আলোকিত চকরিয়া) ও সহসভাপতি চকরিয়া সাংবাদিক ফোরাম। আলোকিত চকরিয়া ডট কমের সাস্থ্য ও সংবাদ প্রতিবেদক ও ঢাকা আদ-দ্বীন মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী তাসনিয়া আলম চৌধুরী শান্তুনু’র সার্বিক ও সুদক্ষ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে আরও যারা উপস্থিত ছিলেন, সি-প্লাস টিভির চকরিয়া ও লামা প্রতিনিধি ও আলোকিত চকরিয়ার প্রতিবেদক- মোঃ ইলিয়াস আরমান, এম. মনছুর আলম রানা (প্রতিনিধি- দৈনিক সাগর দেশ, সাঙ্গু, খোলা কাগজ) ও যুগ্ম-সাধারণ সম্পাদক চকরিয়া প্রেস ক্লাব, অলি উল্লাহ্ রনি (দৈনিক- আজকের কক্সবাজার, খবরপত্র ও আলোকিত চকরিয়া), শাহজালাল শাহেদ ( প্রতিনিধি- দৈনিক সংগ্রাম, আলোকিত চকরিয়া ) ও ভারপ্রাপ্ত সাধারণ-সম্পাদক চকরিয়া সাংবাদিক ফোরাম, মোঃ তৈয়ব আলী (লামা প্রতিনিধি- দৈনিক মানব জমিন ও আলোকিত চকরিয়া), মোঃ কামাল উদ্দিন ( প্রতিনিধি- দৈনিক করতোয়া- চকরিয়া-পেকুয়া, ভোরের ডাক-পেকুয়া, আলোকিত চকরিয়া) ও অর্থ সম্পাদক চকরিয়া সাংবাদিক ফোরাম, আব্দুল করিম বিটু (প্রতিনিধি- দৈনিক জবাবদিহি, বাংলাদেশের খবর), শাহারিয়ার মাহমুদ রিয়াদ (প্রতিনিধি- দৈনিক বাংলাদেশের আলো), মোঃ ওমর আলী ( প্রতিনিধি- দৈনিক আমাদের চট্টগ্রাম ও আলোকিত চকরিয়া), আব্দুল হামিদ (প্রতিনিধি- দৈনিক একুশে সংবাদ), সিরাজুল ইসলাম আজাদ (প্রতিনিধি- দৈনিক আলোকিত সকাল), এম. জমির উদ্দিন আহমেদ (প্রতিবেদক- আলোকিত চকরিয়া), জসিম উদ্দিন আনসার (প্রতিবেদক- আলোকিত চকরিয়া), সিরাজুল মোস্তাকিম মিশু (প্রতিবেদক- আলোকিত চকরিয়া), সাকিব ইমতিয়াজ উদ্দিন( রাউজান প্রতিনিধি- আলোকিত চকরিয়া) সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel