সরকারি শিক্ষা কর্মকর্তাদের দক্ষতাবৃদ্ধির লক্ষে ক্যাপাসিটি নীড এ্সেসম্যান্ট ও ট্রেনিং নীড এ্সেসম্যান্ট শীর্ষক সংবাদ সম্মেলণ

স্টাফ করেসপনডেন্ট ।।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রস্ক ফেইজ-২ প্রকল্প ও বিশ্বব্যাংকের সহযোগীতায়  ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (আইইআর) এর একটি বিশেষজ্ঞ টিম সরকারি শিক্ষা কর্মকর্তাদের দক্ষতাবৃদ্ধির লক্ষে ক্যাপাসিটি নীড এ্সেসম্যান্ট (সিএনএ) ও ট্রেনিং নীড এ্সেসম্যান্ট (টিএনএ) শীর্ষক গবেষণামূলক কার‌্যক্রম বাস্তবায়ন করছে।

এ উপলক্ষে আজ বুধবার কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন (আইইআর)এর টিম লিডার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার‌্য অধ্যাপক ড, এ এম অহিদুজ্জামান।

এ সময়  টিমের অন্যান্য সদস্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর ও বিশেষ শিক্ষা বিভাগের চেয়ারম্যান ড. মুহাম্মদ মাহবুবর রহমান. প্রফেসর হোসনে আরা বেগম, প্রফেসর মো: সিরাজুল ইসলাম,জেলা তথ্য কর্মকর্তা শাহ আব্দুর রহিম নুরুন্নবিসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।
সংবাদ সম্মেলনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ স্থানীয়ভাবে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য দিন