সাংবাদিক পুত্রের জন্য এমপি বদির শুভেচ্ছা উপহার

সাংবাদিক পুত্রের জন্য এমপি বদির শুভেচ্ছা উপহার

নিজস্ব প্রতিবেদক

জাতীয় “দৈনিক অধিকার” ও “দৈনিক কক্সবাজার সংবাদ” এর টেকনাফ প্রতিনিধি মিজানুর রহমান মিজানের সদ‍্য ভুমিষ্ট ছেলের জন‍্য শুভেচ্ছা উপহার পাঠালেন কক্সবাজার ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

আজ শুক্রবার (৭ অক্টোবর) বিকালে সাংসদের ব্যক্তিগত সহকারী শুভেচ্ছা উপহার তুলে দেন মিজানুর রহমানকে।

গত শনিবার (১ অক্টোবর) রাত সাড়ে দশটায় মিজানুর রহমানের চতুর্থ ছেলে জন্মগ্রহণ করেন। মিজানুর রহমান ও সাজেদা রহমান দম্পত্তির দুই ছেলে এবং দুই মেয়ে রয়েছে।।

আবেগ আপ্লুত মিজানুর রহমান বলেন,সাবেক সাংসদের সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময় জন অসহায় মানুষের মাঝে চাল, কম্বল সহ নানা প্রয়োজনীয় জিনিস বিতরন করেন। নানা প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরন, রাস্তা-ঘাট সংস্কার করার ক্ষেত্রে তিনি সরকারের অনুদানের আশায় বসে না থেকে ব্যক্তিগত তহবিল থেকে অর্থ দান করে সমস্যার সমাধান করেছেন। এছাড়াও তিনি নিজের অর্থায়নে উখিয়া-টেকনাফের প্রায় ৫ শতাধিক ছাত্র-ছাত্রীকে লেখাপড়া করাচ্ছেন। যা শিক্ষা প্রসারের ক্ষেত্রে উজ্জ্বল দৃষ্টান্ত।

রাস্তাঘাট-মসজিদ-মন্দির-মাদ্রাসার উন্নয়নের পাশাপাশি উখিয়া-টেকনাফের মানুষের স্বাস্থ্যসেবায় হাসপাতালের আসন বৃদ্ধি, দুই উপজেলায় ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপন, কক্সবাজার-টেকনাফ সড়কে দৃষ্টি নন্দন ১৫টি ব্রীজ-কালভার্ট নির্মান, অধিকাংশ এলাকায় সাইক্লোন শেল্টার, জেটি নির্মান, প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ে ঘূর্নিঝড় আশ্রয় কেন্দ্র, মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবন, উখিয়ায় ৩ টি রাবার ড্যাম নির্মান সহ উন্নয়নের মাইলফলক স্থাপিত হয়েছে।

দুই উপজেলায় ফায়ার সার্ভিস, উখিয়া ও টেকনাফ কলেজে নতুন ভবন ও অনার্স চালু করা হয়েছে। আর এমপি বদির একান্ত প্রচেষ্টায় সরকারীকরন হয়েছে উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ, টেকনাফ ডিগ্রী কলেজ ও উখিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়।

এসকল কারণে, উখিয়া-টেকনাফের লোকজন বলে বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন বিপ্লব ঘটেছে, তা অন্যকোনো সরকারের আমলে হয়নি। যা সম্ভব হয়েছে এমপি বদির সার্বিক প্রচেষ্টায়। তাই তাকে একজন সফল রাজনীতিক ব্যক্তিত্ব ও সফল এমপি বলেই মনে করেন এলাকাবাসী।

এর আগে,শিশু জন্মের খবর পেয়ে মিজানুর রহমানকে মুঠোফোনে শুভেচ্ছা জানান এবং মা এবং ছেলের সুস্থতা কামনা করেন।

Related Articles