সামাজিক যোগাযোগ মাধ্যম ও ওয়েবপোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি জোবাইর হোসাইন গত ২৬ই শে ডিসেম্বর অনুষ্ঠিত টেকনাফ পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করি। অপরদিকে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরুল বশর নুরশাদ নির্বাচনের শুরু থেকে আমার কর্মী-সমর্থকদের বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল। আমার নির্বাচনী সভা-সমাবেশে বাধা প্রদান করে আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করেছিল।

নির্বাচন থেকে দূরে রাখতে আমিও আমার পরিবারের সদস্যদের উপর উপর্যুপরি চাপ প্রয়োগ করতে থাকে। সব প্রতিকূলতা ডিঙিয়ে জনগণের দোয়া ও ভালবাসায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি। ভাগ্যের নির্মম পরিহাস নির্বাচনে আমি দুই নম্বর স্থান অর্জন করি। ফলাফল মেনে নিয়ে নিজ বাড়িতে অবস্থান করি।

এমতাবস্তায় গতকাল ২৭ শে ডিসেম্বর এশারের পরে ধারাবাহিক সন্ত্রাসী কার্যক্রমের অংশ হিসেবে আমি ও আমার পরিবারের সদস্যদের উপরে অতর্কিতভাবে হামলা করে। আমার বাড়ির বিভিন্ন অংশ ভেঙে ফেলে। স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী কে এ কাজে তারা ব্যবহার করে। দেশীয় তৈরী অস্ত্র শস্ত্র দিয়ে ফিল্মি কায়দায় আমার বাড়ির আঙ্গিনায় অনুপ্রবেশ করে আমাকে গুলি করে৷

সৃষ্টিকর্তার রহমতে আমি প্রাণে বেঁচে গেলেও মৃত্যু আতঙ্ক এখনো আমাকে তাড়া করে। এই বিষয়ে আমি আইনি পদক্ষেপ গ্রহণ করার আগেই তাদের সন্ত্রাসী কার্যক্রম কে বৈধতা দিতে অত্যন্ত সুকৌশলে থানায় অভিযোগ দায়ের করে।

এই বিষয়ে দেশপ্রেমিক পেশাদার পুলিশ বাহিনীকে নিরপেক্ষভাবে ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।

আমার শুভাকাঙ্ক্ষী এবং কর্মী-সমর্থকদের এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি। আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত সকল তথ্য মিথ্যা বানোয়াট এবং ভিত্তিহীন।আমি উদ্দেশ্য প্রণোদিত এসব তথ্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
জোবাইর হোসাইন
৯ নং ওয়ার্ড
টেকনাফ পৌরসভা।

আপনার মন্তব্য দিন